শিরোনাম

উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে মেয়র নায়ার কবির

নারী শিক্ষার প্রসারে কলেজটি অনবদ্য ভূমিকা রাখছে

বার্তা প্রেরক | মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 221 বার

নারী শিক্ষার প্রসারে কলেজটি অনবদ্য ভূমিকা রাখছে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রণালয় ও কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃক অনুমোদিত উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজের একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র বিশিষ্ট নারীনেত্রী ও শিক্ষানুরাগী নায়ার কবির।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত, গীতাপাঠ এরপর নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এবং মাল্টিমিডিয়ার মাধ্যমে কলেজের সকল কার্যক্রম উপস্থাপন করা হয়। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, একবিংশ শতাব্দীর মোকাবেলায় নিজেদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলার জন্য জ্ঞান বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পাশাপাশি ভালো মানুষের গুণাবলি অর্জন করতে হবে। স্বপ্ন দেখতে হবে অনেক বড় হওয়ার, সেই স্বপ্ন কাজে লাগানোর নিয়মিত পড়াশুনা করতে হবে। তাহলে তোমাদের অভিভাবক তথা তোমরা ও সমাজ আলোকিত হবে। তিনি আরো বলেন, জেলায় নারী শিক্ষা প্রসারে বেসরকারি প্রতিষ্ঠানটি অনবদ্য অবদান রাখছে।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ পার্থ তলাপাত্র। প্রভাষক ইভা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের পরিচালক শাহ মোঃ ইয়াছিন, হাজী মুছা ইসলাম, তাহের উদ্দিন ভূইয়া। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক আইরিন সুলতানা স্মিতা, মাহবুবুল ইসলাম, মমতাহেনা বেগম তিথি, মাইমুনা ইসলাম মাহি, তামান্না আক্তার, শেখ ফাতেমা খাতুন, জিনাত রোকেয়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১