শিরোনাম

জেলা মহিলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিলে মোকতাদির চৌধুরী এমপি

নারীর ক্ষমতায়নে বাংলাদেশ সারা বিশ্বে একটি মডেল রাষ্ট্র

| শনিবার, ০২ জুন ২০১৮ | পড়া হয়েছে 146 বার

নারীর ক্ষমতায়নে বাংলাদেশ সারা বিশ্বে একটি মডেল রাষ্ট্র

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, পবিত্র মাহে রমজান মুসলিম জাতির জন্য আত্মশুদ্ধি ও পরিশুদ্ধ জীবন গঠনের শিক্ষা দেয়। রোজা মানুষের মৌলিক গুণাবলি যেমন, আত্মসংযম, আত্মশুদ্ধি পরস্পরের সঙ্গে উদারতা, মনের প্রসারতা ও ত্যাগের শিক্ষা দেয়। বলতে গেলে রোজাদারের মনে পবিত্র মাহে রমজান খোদা ভিরুতা অর্থাৎ ত্বাকওয়া অর্জনের শিক্ষা দেয়।

তিনি আজ রবিবার (০২.০৬.২০১৮) বিকালে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতানে জেলা মহিলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিতির বক্তব্যে এসব কথা বলেন।


জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, নারীর ক্ষমতায়নে বাংলাদেশ সারা বিশ্বে একটি মডেল রাষ্ট্র। বর্তমান সরকার নারীদের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগকে আরো গতিশীল হতে হবে। এখন থেকে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নাই।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলম তারা দুলির সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সভানেত্রী রাবেয়া আক্তার, পৌর কাউন্সিলর হালিমা মুর্শেদ কাজল, মুক্তি খান, আনোয়ারা বেগম, নাজমুন নাহার, শামীমা বেগম, শামীমা আক্তার, উম্মে হানি সেতু, তাহমিনা আক্তার পান্না, জয়া রায়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০