শিরোনাম

নাট্যকর্মী সজীব দেনাথের উপর সন্ত্রাসী হামলা, থানায় মামলা

প্রতিনিধি | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 280 বার

নাট্যকর্মী সজীব দেনাথের উপর সন্ত্রাসী হামলা, থানায় মামলা

ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বপাইকপাড়া এলাকায় সজীব দেবনাথ নামে এক নাট্যকর্মীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত সোমবার বেলা ১১ টার দিকে শহরের পূর্বপাইকপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা হয়েছে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শহরের পূর্ব পাইকপাড়া ধোপাবাড়ী রোডের ডাঃ রাজমোহন দেবনাথের পুত্র এবং আর্ন্তজাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ (ইসক্ন) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক প্রদীপ দেবনাথের (প্রবীর দাস) এর ছোট ভাই ব্রাহ্মণবাড়িয়া নাট্য গোষ্ঠীর সদস্য সজীব দেবনাথ গত সোমবার বেলা ১১টার দিকে পূর্বপাইকপাড়া মা ফার্ণিচার দোকানের সামনের রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন। এ সময় শহরের চিহ্নিত সন্ত্রাসী এনামুল হক তার সহযোগিদের নিয়ে হঠাৎ করে নাট্য কর্মী সজীবরে পথ রোধ করে তাঁকে রিক্সার উঠিয়ে অপহরণের চেষ্টা করে। এ সময় সজীব চিৎকার করতে থাকে। মুহুর্তেই সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা তাঁর কাছে থাকা নগদ ৪ হাজার টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় এলাকার লোকজন সজীবকে উদ্ধার করে পাশের একটি ক্লিনিকে নিয়ে যায়। এ ঘটনার পর ঐ দিন রাতেই সন্ত্রাসী এনামুল হককে প্রধান আসামী করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের করে। মামলায় পূর্ব পাইকপাড়ার দাসপাড়া এলাকার নিধু দাসের পুত্র লালু এবং পশ্চিম পাইকপাড়া এলাকার মোঃ বোরহান মিয়াকে আসামী করা হয়। নাট্যকর্মী সজীবের উপর সন্ত্রাসী হামলায় এলাকাবাসীসহ স্বজনদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।
গুরুত্বর আহত সজীব জানায়, সন্ত্রাসীরা প্রায়শই চাঁদার দাবীতে তাকে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার দ্বিতীয় কর্মকর্তা মোঃ ইশতিয়াক সাংবাদিকদের জানান, সন্ত্রাসী এনামুলের বিরুদ্ধে ইতিপূর্বে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে। নাট্যকর্মী সজীব দেবনাথের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। সন্ত্রাসী এনামুল হককে গ্রেপ্তারের জন্য পুলিশ পক্ষ অভিযান অব্যাহত রয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০