শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌর পরিষদের সভায় মোকতাদির চৌধুরী এমপি

নাগরিক সুবিধা বৃদ্ধিতে পৌরসভাকে নান্দনিকভাবে সাজাতে বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | পড়া হয়েছে 265 বার

নাগরিক সুবিধা বৃদ্ধিতে পৌরসভাকে নান্দনিকভাবে সাজাতে বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা একটি ঐহিত্যবাহী পৌরসভা। এই পৌরসভার উন্নয়নে পৌর মেয়র নায়ার কবিরের নেতৃত্বে বর্তমান পৌর পরিষদ কাজ করে যাচ্ছে।

এই উন্নয়ন অগ্রযাত্রায় আমার সার্বক্ষনিক সহযোগিতা সবসময় থাকবে। নাগরিক সুবিধা বৃদ্ধিতে পৌরসভাকে নান্দনিকভাবে সাজাতে রাস্তাঘাট উন্নয়ন ও নাগরিক সুবিধা সম্বলিত নতুন নতুন আধুনিক মার্কেট নির্মাণসহ বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এ সকল কর্মকান্ড বাস্তবায়নে পৌর পরিষদকে একযোগে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।


মঙ্গলবার (০৫.০২.২০১৯) ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে বিকালে পৌরপরিষদের মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবিরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, মোঃ কাউছার, ওমর ফারুক জীবন, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান, মুফতি মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী, কাউসার আহমেদ প্রমুখ।

সভা পরিচালনা করেন পৌর সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১