শিরোনাম

এইচএসসি টেষ্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়া শিক্ষার্থীদের ফরম পূরণ করতে না দেওয়ায়

নবীনগর সুর সম্রাট আলাউদ্দিন খাঁ কলেজের হল রুমে তালা ও ভাংচুর

নবীনগর প্রতিনিধি : | বুধবার, ১০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 139 বার

নবীনগর সুর সম্রাট আলাউদ্দিন খাঁ কলেজের হল রুমে তালা ও ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নবীনগর সুর সম্রাট আলাউদ্দিন খাঁ ডিগ্রী কলেজে মঙ্গলবার (০৯.০১.২০১৮) সকালে এইচএসসি টেষ্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়া শিক্ষার্থীদের ফরম পূরণ করতে না দেওয়ায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কলেজের শিক্ষকদের ভিতরে রেখে হল রুমে তালা ঝুলিয়ে দেয়। পরে বিষয়টি পুলিশের সহযোগিতায় মীমাংসা হলেও দুপুরে পুনরায় ওই
শিক্ষার্থীরা কলেজে ভাংচুর করে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী বলেন, আমাদের চেয়েও বেশি ফেল করা শিক্ষার্থীদেরও ফরম পূরণ করা হয়েছে। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো।
কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, বোর্ডের নিয়ম অনুসারে শিক্ষার্থীদের ফরম পূরণ করা হয়েছে। সকালে ফেল করা শিক্ষার্থীরা আমাদের শিক্ষকদের হল রুমে তালা ঝুলিয়ে আমাদের আটকে রাখে ও কলেজ ক্যাম্পাস ভাংচুর করে। শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এহসানুল হাসান জানান, শতাধিক ফেল করা শিক্ষার্থীরা ক্ষুব্দ হয়ে শিক্ষকদের হলে রুমে তালা দেয়। পরে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলে বিষয়টি মীমাংসা করা হয়।
এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালেহীন তানভীর গাজী জানান বিষয়টি শুনেছি, এই ধরনের ঘটনা ঘটলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১