শিরোনাম

নবীনগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত

| রবিবার, ১০ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 188 বার

নবীনগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলার ইউনিটের সাবেক কমান্ডার আলহাজ্ব হারুন আল রশিদ বলেছেন, মুক্তিযোদ্ধা সন্তানরা আগামীদিনে, মুক্তিযোদ্ধাদের স্মৃতি বুকে লালন করে বিশ্বের মানচিত্রের মাঝে স্বাধীন বাংলাদেশকে উজ্জ্ল দৃষ্ঠান্ত হিসাবে ধরে রাখবে। তাই সব মুক্তিযোদ্ধা সন্তানকে ঐক্যবদ্ধ হয়ে আগামীদিনের জন্য এখন থেকেই প্রস্তুত হতে হবে।
শনিবার (০৯.১২.২০১৭) নবীনগর উপজেলা পরিষদ অডিটরিয়ামে মুক্তিযোদ্ধার সন্তান- কমান্ড নবীনগর শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মুক্তযোদ্ধার সন্তান-কমান্ড ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ আহসান উল্লাহ হাসানের সভাপতিত্বে সম্মেলনে ৭১’র মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ডাঃ এ কে এম আজাদ, হারুন অর রশিদ, মোঃ আবুল হোসেন, এ কে এম নাছির উদ্দিন আহাম্মেদ, গোলাম মোহাম্মদ জাকারিয়া, মেজবাহ উদ্দিন আহমেদ, জালাল উদ্দিন মনির, শামছুল আলম, জসিম উদ্দিন আহাম্মদ, গিয়াস উদ্দিন আমজাদ, হারুন আল রশিদ চৌধুরী, ইয়াছিন সরকার, এমদাদুল হক এমদাদ, ফরিদুল ইসলাম ফরিদ। সম্মেলনের উদ্বোধন করেন সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম। কোরআন তেলওয়াত করেন মাওঃ নাজমুল হোসেন। সভা পরিচালনা করেন ফজলুল হক মৃধা। সম্মেলনে আব্বাস উদ্দিন হেলালকে সভাপতি, নাজমুল হাসান জেন্সকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১