শিরোনাম

নবীনগর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এমপি’র মতবিনিময়

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: | বুধবার, ৩০ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 337 বার

নবীনগর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এমপি’র মতবিনিময়

 

নবীনগর প্রেসক্লাবে গত মঙ্গলবার ২৯ নভেম্বর বেলা ১১টায় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদলের সঙ্গে স্থানীয় সাংবাদিকদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১১টায় সাংসদ প্রেসক্লাবে এসে পৌঁছলে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।
তবে অনির্ধারিত এই সভায় নবীনগরের বিভিন্ন সমস্যা, সম্ভাবনা, উন্নয়নসহ নানা বিষয়ে সাংবাদিকদের সঙ্গে খোলামেলা আলোচনা করেন এমপি ফয়জুর রহমান।
এসময় সাংসদের সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জি সফিকুল ইসলাম, ইউএনও আজিজুল ইসলাম, ওসি ইমতিয়াজ আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহসাপতি এডভোকেট সুজিত দেব, সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন নসু প্রমুখ।
এছাড়া, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শিব শংকর দাস ও জসিম উদ্দিনও উপস্থিত ছিলেন।
সভায় সাংসদ তাঁর বক্তব্যে নবীনগর উপজেলায় এ সরকারের আমলে বিগত দিনে স্কুল কলেজ, রাস্তাঘাট সহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নে কয়েকশ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে দাবি করে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা (সাংবাদিক) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এসব উন্নয়ন কাজ স্ব স্ব পত্রিকা ও টেলিভিশনে যথাযথভাবে তুলে ধরুন।
সাংসদ তাঁর বক্তব্যে নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের কল্যাণে তিন লাখ টাকা অনুদান প্রদানেরও ঘোষণা দেন।
তবে সাংসদের সঙ্গে স্থানীয় সাংবাদিকেরা সচরাচর কোনভাবেই যোগােযাগ করতে না পারার (সাংসদের ফোন বন্ধ থাকায়) বিষয়টি নিয়ে তাঁর বক্তব্য জানতে চাইলে, তিনি (সাংসদ) নানা করণে ফোন ববন্ধ ররাখার বিষয়টি স্বীকার করে প্রয়োজনে তাঁর নিজের মেইল নম্বরে যেকোন বিষয়ে তাঁর সাথে যোগাযোগ করার পরামর্শ দেন সাংবাদিকদের।
সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আবু কামাল খন্দকার।
ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ চক্রবর্তীর উপস্থাপনায় সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন গৌরাঙ্গ দেবনাথ অপু, আসাদুজ্জামান কলে­াল, জালাল উদ্দিন মনির, মোস্তাক আহমেদ উজ্জল, সাইদুল আলম সোরাফ প্রমুখ।
প্রসংগত, এ সরকারের আমলে নবীনগর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে আওয়ামীলীগের স্থানীয় এই সাংসদের এটিই প্রথম মতবিনিময় সভা।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০