শিরোনাম

নবীনগর ধর্ষনের অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

ডেস্ক ২৪ | রবিবার, ০৫ জুন ২০১৬ | পড়া হয়েছে 407 বার

নবীনগর ধর্ষনের অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের শ্রীঘর গ্রামে শিখা রানী দাসের (১৬) আত্মহত্যার ঘটনায় অবশেষে থানায় মামলা হয়েছে। ধর্ষিত না হয়েও ধর্ষনের অপবাদ সইতে না পেরে শিখা কেরির বড়ি খেয়ে আত্মহত্যা্র পথ বেছে নেয়।

সুত্র জানায় , ওই এলাকার বখাটে নির্মল সরকার(২৫) ঘটনার আগের দিন সন্ধ্যায় শিখা রানীকে একা পেয়ে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনা জানাজানি হয়ে গেলে লোক লজ্জা,অপমান সইতে না পেরে বুধবার(০১/০৬)সকালে সে কেরির বড়ি(বিষ) খায় ।


সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই মো.গোলাম মোস্তফা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে । এ ঘটনায় থানায় মামলা হয়েছে নবীনগর থানার মামলা নং-০১ তাং-০২-০৬-১৬ ইং নারী শিশু নিঃ আইনের ধারাঃ ৯ ক । বখাটে নির্মল শ্রীঘর গ্রামের তার পাশের বাড়ির মৃত রাখাল সরকারের ছেলে । প্রতিবেশী ও মামলা সূত্রে,জানায়ায়,মঙ্গলবার সন্ধ্যা পৌনে সাতটা দিকে বাড়ির পাশেই লাকড়ী(শুকনা গোবরের ঘই)আনতে গেলে বখাটে নির্মল সরকার টেনে হিচড়ে ধইনচা ক্ষেতে নিয়ে ধর্ষনের চেষ্টা করে মেয়েটির চিৎকারে মেয়েটির বড় ভাই বাজার থেকে বাড়িতে যাওয়ার পথিমধ্যে এগিয়ে দেখে তার বোনকে নির্মল সরকার কাপড় খোলা অবস্থায় ধর্ষনের চেষ্টা চালায় টের পেয়ে নির্মল দৌড়ে পালিয়ে যায় ।পরের দিন বুধবার মেয়েটি অপমান সইতে না পেরে কেরির বড়ি(বিষ)খেয়ে আত্নহত্যা করে ।এ ব্যাপারে স্থানীয় মেম্বার আঃমান্নান বলেন,এ ঘটনা মেয়েটির বাবা(জীবন দাস)আমাকে জানালে আমি উদ্যোগ নেই মিমাংসা করার জন্য নির্মলের বড় ভাই দিলীপ সরকার ও দ্বিপক সরকারকে জানালে তারা এ বিষয়ে কোন কর্ণপাত করে নাই ।এলাকাবাসী অভিযোগ করে বলেন,রাখাল সরকারের আটজন ছেলে । এর আগেও এরকম বহু ঘটনা ঘটিয়েছে অন্য ছেলেরা এবং নির্মল সরকার নিজেও এর আগে ঘটনা ঘটিয়ে পার পেয়েও গেছে । অনেক পরিবারের সংসার ভেঙ্গে করেছে স্বামীর সংসার হারা । এলাকাবাসী এ প্রতিবেদক বলেন ভাই আপনারা ভাল করে রিপোর্ট লেখেন যাতে করে এ ধরনের ঘটনা ঘটিয়ে তাদের মত আর কেউ পার না পেয়ে যায় । এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)ইমতিয়াজ আহাম্মেদ পি,পি এম বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে তদন্ত করে পরবর্তি ব্যাবস্থা নেওয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০