শিরোনাম

নবীনগর উপজেলা জাতীয় পার্টি যৌথ সভা অনুষ্ঠিত

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ০৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 148 বার

নবীনগর উপজেলা জাতীয় পার্টি যৌথ সভা অনুষ্ঠিত

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ বলেছেন, কারো সাথে জোটবদ্ধ নির্বাচন নয়। যদি কেউ জাতীয় পার্টি সাথে জোটে আসতে চায় তা বিবেচনা করবে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, আগামী ২৪ মার্চ ঢাকায় মহা সমাবেশে নির্বাচনী রূপ রেখাসহ আগামী দিনের নির্দেশনা মূলক বক্তব্য দিবেন পল্লী বন্ধু সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ। তিনি ঢাকায় জাতীয় পার্টির মহা সমাবেশে কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি যৌথ সভায় এই বক্তব্য রাখেন।

আজ শুক্রবার (০৯.০৩.২০১৮) দুপুরে স্থানীয় জাতীয় পার্টি কার্যালয়ে আয়োজিত যৌথ সভায় উপজেলা জাতীয় পার্টি ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টি যুগ্ম সদস্য সচিব সৈয়দ মোকাব্বের, সাবেক সভাপতি আবদুল্লাহ মাষ্টার, সাধারণ সম্পাদক মুসলেম উদ্দিন মৃধা, জেলা জাতীয় পার্টি সদস্য তাসলিমা বেগম, উপজেলা জাতীয় মহিলা পার্টি সদস্য সচিব নয়ন তারা প্রমুখ।


সভায় প্রতিটি ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন। সভায় আগামী ২৪ মার্চ ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশে নবীনগর থেকে ব্যাপক ভাবে যোগদান করার সিদ্ধান্ত হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১