শিরোনাম

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে

নবীনগরে স্কুল শিক্ষক গ্রেফতার

নবীনগর প্রতিনিধি | বুধবার, ০৩ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 433 বার

নবীনগরে স্কুল শিক্ষক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কাজী মুরাদ হোসেন-(২৭) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃত কাজী মুরাদ হোসেন নবীনগর উপজেলার কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক ও উপজেলার রতনপুর শেখের পাড়ার কাজী আসাদ উল্লাহর ছেলে। এ ঘটনায় মঙ্গলবার সকালে স্কুল ছাত্রীর চাচা বাদী হয়ে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন।


পুলিশ জানায়, শিক্ষক কাজী মুরাদের কাছে প্রাইভেট পড়তো নবম শ্রেণীর ওই স্কুল ছাত্রী। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি টের পয়ে ওই ছাত্রীর পরিবারের সদস্যরা তাকে জিজ্ঞেস করলে সে অভিমান করে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে সে মোবাইল ফোনে শিক্ষক কাজী মুরাদকে বিষয়টি জানালে সে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে তার বাসায় নিয়ে যায়। সেখানে শিক্ষক মুরাদ তাকে ধর্ষণ করে।

এদিকে পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। সোমবার রাতে শিক্ষক মুরাদ হোসেন স্কুল ছাত্রীকে নবীনগর সমবায় মার্কেটের সামনে রেখে পালানোর সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষক কাজী মুরাদকে গতকাল মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। ওই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১