শিরোনাম

নবীনগরে সমাজের অনগ্রসর মানুষদের নিয়ে ইউএনও’র উদ্যোগ

নবীনগর প্রতিনিধি : | শনিবার, ১২ মে ২০১৮ | পড়া হয়েছে 132 বার

নবীনগরে সমাজের অনগ্রসর মানুষদের নিয়ে ইউএনও’র উদ্যোগ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে সমাজের অবহেলিত অনগ্রসর মানুষদের নিয়ে ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগে এক প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল শুক্রবার দিনব্যাপী এ প্রীতি সমাবেশে আমন্ত্রিত অতিথিরা ছিলেন সমাজের অবহেলী সুবিধাবঞ্চিত অনগ্রসর প্রতিবন্ধী শ্রেনীর ৩৫ জন সদস্য। অসহায় এসব অটিস্টিক ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশু, কিশোর, কিশোরী সহ তাদের অভিভাবকদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মানুষ ও সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, সমাজ কল্যান কর্মকর্তা সিফাত বিস সাদেকসহ প্রশাসন ও সমাজের সৃজনশীল মানুষদের সহযোগীতায় ওই সব মানুষদের সুখ দুঃখের কথা নিয়ে আলোচনা সভা, পতাকা কাননে গানের সুরে উত্তাল আনন্দ এবং দুপুরে ভুরিভোজের মধ্যে দিয়ে তাদের হাতে টুকেন মানিসহ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।


এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রতিবন্ধী বিএ অধ্যায়নরত ছাত্র নাঈম ও এইচ, এস, সি ছাত্র হাসানকে শিক্ষাভাতা প্রদানসহ এ সব মানুষদের জন্য ব্যক্তিগত উদ্যোগে ও সরকারিভাবে আত্মকর্ম সংস্থানের সুযোগ সৃষ্টির ঘোষণা দেন।

বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ আসলাম সিকদার, অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহম্মদ, নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, সহকারি অধ্যাপক ইব্রাহিম খলিল, সিএ মোকাদ্দেছ হোসেন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১