শিরোনাম

মাদক- ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে

নবীনগরে শিক্ষার্থীদের লাল কার্ড প্রদর্শন : আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 137 বার

নবীনগরে শিক্ষার্থীদের লাল কার্ড প্রদর্শন : আলোচনা সভা

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে লালকার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা। আজ রবিবার (২১.০১.২০১৮) সকালে উপজেলার বিদ্যাকুট অমর বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে লাল সবুজ উন্নয়ন সংঘ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে এই সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল।

অনুষ্ঠান উদ্বোধন করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাউসার আলম।


উপস্থিত ছিলেন সাংবাদিক হাদিস মিয়া, সহকারী সাংবাদিক ইব্রাহীম খলিল, শিবপুর পুলিশ ফাড়িঁর ইনচার্জ ইহসানুল হক, বিদ্যাকুট অমর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নিলয়, সদস্য মাহাবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা, শিক্ষার্থীদেরকে ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে উৎসাহিত করে বলেন, তরুণ প্রজন্মই আগামীদিনে একটি সুন্দর ভবিষ্যত গড়ে তুলতে পারে। শিক্ষার্থী, তাদের সহাপাঠী, শিক্ষক ও অভিভাবকরা সচেতন থাকলে সমাজ থেকে মাদক, ইভটিজিং ও বাল্যবিয়ে অবশ্যই বন্ধ হবে। এসবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহকে লালকার্ড প্রদর্শন করে। অনুষ্ঠান শেষে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন মুমিনুল হক।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১