শিরোনাম

নবীনগরে মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং রোধকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত

নবীনগর প্রতিনিধি : | বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 169 বার

নবীনগরে মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং রোধকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত

আর নয় বাল্য বিয়ে, এগিয়ে যাও স্বপ্ন নিয়ে এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং রোধকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেভ দ্যা সিস্টার্স নামক কিশোরী কল্যাণমূলক সংগঠনের আয়োজনে ও অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় নবীনগর এর সহযোগিতায় ১৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে নবীনগর মহিলা কলেজে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মো. নেয়ামত উল্লার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইসলাম আল হাজীব, সেভ দ্যা সিস্টার্স এর উপদেষ্টা ও নবীনগর মহিলা কলেজের প্রভাষক মমতাজ বেগম, নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহমেদ, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কমিটি নবীনগর উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউছার প্রমুখ।


এছাড়াও উপস্থিত ছিলেন সেভ দ্যা সিস্টার্স এর ছাত্রী কল্যাণ সম্পাদক ইভা আক্তার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সায়মা আক্তার, ¯িœগ্ধা আক্তার,রাবেয়া আক্তার, জান্নাতুল ফেরদৌস ইকরা, মীম সহ আরো অনেকে। পরে সেভ দ্যা সিস্টার্স এর মহিলা কলেজ শাখা কমিটি গঠন করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১