শিরোনাম

ইউনিয়ন পরিষদ নির্বাচন

নবীনগরে ভোট দিতে পেরে খুশী ৮৯ বছর বয়সী বৃদ্ধা নূরজাহান

স্টাফ রিপোর্টার | রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 93 বার

নবীনগরে ভোট দিতে পেরে খুশী ৮৯ বছর বয়সী বৃদ্ধা নূরজাহান

কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে উৎসব মুখর পরিবেশে রোববার ২৮শে নভেম্বর, ২০২১ তৃতীয়ধাপে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর, সরাইল ও নবীনগর উপজেলার ৩২ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে সরাইল উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে সবকটি, নবীনগর উপজেলার ২১টি ইউনিয়নের মধ্যে ১৩টি ও বাঞ্ছারামপুর উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

শান্তিপূর্ন পরিবেশ পেয়ে নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের ৮৯ বছর বয়সী বৃদ্ধা নূরজাহান বেগম ভোট কেন্দ্রে দিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। নূর জাহান বেগম লাউর-ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর দক্ষিণপাড়ার মরহুম মস্তু মিয়ার স্ত্রী।


বয়সের ভারে ন্যুজ হয়ে পড়া নূরজাহান বেগম লাঠিতে ভর করে এক প্রতিবেশীর সাহায্য নিয়ে হেঁটে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে লাউর ফতেহপুর তুজুমিয়া ইসলামিয়া আলিম মাদরাসা কেন্দ্রে গিয়ে ভোট দেন।

ভোট প্রদান শেষে বাড়ি ফেরার পথে নূরজাহান বেগম বলেন, জানিনা জীবনে আর ভোট দিতে পারব কিনা। শান্তিপূর্ন পরিবেশ থাকায় আজ রোববার) নিজের ভোট দিয়েছি। তিনি বলেন, একা কোথাও যেতে পারিনা। তাই প্রতিবেশীর সাহায্য নিয়ে ভোট কেন্দ্রে যাই। তিনি বলেন, ভোটটা দিতে পেরে আমার খুব ভালো লাগছে। ভোট দিতে পেরে আমি খুব খুশী।

লাউর ফতেহপুর তুজুমিয়া ইসলামিয়া আলিম মাদরাসা ভোটে দায়িত্বরত প্রিসাডিং অফিসার শরিফুল আলম বলেন, শান্তিপূর্নভাবে এই কেন্দ্রে ভোট গ্রহন চলছে। এই কেন্দ্রে মোট ভোটার ১৭৭৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৬৬ জন ও মহিলা ভোটার ৯১৩ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১