শিরোনাম

নবীনগরে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা আতঙ্কে ঘরছাড়া

ষ্টাফ রিপোর্টার | বুধবার, ২০ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 604 বার

নবীনগরে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা আতঙ্কে ঘরছাড়া

ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বাকি ৯টি ইউনিয়নে আতঙ্কে আছেন বিরোধী দল ও স্বতন্ত্র প্রার্থীরা। নির্বাচনের আগেই নবীনগর পশ্চিম ইউপিতে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ হয়েছে এবং জিনোদপুর ইউপিতে বিএনপি,জাতীয় পাটি,ও স্বতন্ত্র প্রার্থীরা এক মঞ্চে সংবাদ সন্মেলন করেন আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে। জিনদপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় সরকার দলীয় প্রার্থী ও তার সমর্থকরা বাঁধা প্রদান, কাফনের কাপড় পরার হুমকি এবং শক্তি প্রয়োগের মাধ্যমে ভোটকেন্দ্র দখল করে নেওয়ার প্রচারণা করছেন বলে অভিযোগ করেছেন বিরোধী দলসহ
তিন চেয়ারম্যান প্রার্থী। নবীনগরে যাচাই বাছাই ও প্রত্যাহার শেষে চেয়ারম্যান পদে ৫৯ জন, সাধারণ সদস্য পদে-২৪৮ জন, সংরক্ষিত আসনে-৮৮ জন নির্বাচনি লড়াইয়ে মাঠে নেমেছেন। এরই মাঝে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৯, বিএনপি ৯, জাতীয় পার্টি ৮, জাসদ ৫, ইসলাম ঐক্যজোট থেকে ১ ও স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)১৭, স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) ৫ এবং স্বতন্ত্র ১৫জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।
প্রার্থীরা হচ্ছেন: কৃষ্ণনগর ইউপি আওয়ামী লীগ থেকে -মো. মাশুকুর রহমান( নৌকা), বিএনপি থেকে- মো. শফিকুল ইসলাম(ধানের শীষ), স্বতন্ত্র থেকে দেওয়ান আবুল আব্বাস (হাত পাখা), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)- মো. জিল্লুর রহমান( আনারস),সতন্ত্র (বিএনপি বিদ্রোহী) মো. আলাউদ্দিন খান (চশমা)।
বড়াইল ইউপি- আওয়ামী লীগ থেকে, মো. জাকির হোসেন( নৌকা), বিএনপি থেকে–আবুল বাশার ( ধানের শীষ)-জাতীয় পাটি থেকে-মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা (লাঙ্গল), জাসদ থেকে- মো.দেলোয়ার হোসেন(মশাল), স্বতন্ত্র নাজমুল হক (আনারস) সলিমগঞ্জ ইউপি- আওয়ামী লীগ থেকে – মো. খোরশেদ আলম (নৌকা), বিএনপি থেকে -মো.গোলাম রব্বানী (ধানের শীষ), জাতীয় পাটি থেকে – মো.শাহীন মাহমুদ,(লাঙ্গল), জাসদ থেকে -গোলাম মোস্তাফা( মশাল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)-আবুল হাসান(অটোরিকশা),স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)-মফিজুর রহমান( মোটরসাইকেল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)-মোশারফ হোসেন( টেলিফোন), স্বতন্ত্র-মো. পরশ মিয়া ( আনারস), স্বতন্ত্র- শওকত আহম্মেদ( চশমা)। জিনদপুর ইউপি আওয়ামী লীগ থেকে – আবদুর রউফ (নৌকা), বিএনপি থেকে মো. মিজানুর রহমান( ধানের শীষ), জাতীয় পাটি -মো. ছবির (লাঙ্গল), জাসদ থেকে– মুক্তিযোদ্ধা আবদুল খালেক( মশাল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)-মো. আবদুর রহিম (মোটরসাইকেল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)-বোরহান উদ্দিন ( চশমা), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী)- মো. অরুন ( আনারস) বড়িকান্দি ইউপি আওয়ামী লীগ থেকে –মো. আনোয়ার পারভেজ(নৌকা), বি এনপি থেকে- মো. নাজমুল হোসেন( ধানের শীষ), জাতীয় পার্টি থেকে – জয়নাল আবেদীন ( লাঙ্গল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রেুাহী) মো. দাদন মিয়া( আনারস), স্বতন্ত্র (আ’লীগ বিদ্রেুাহী)মো. ফায়েজুল ইসলাম( ঘোড়া), স্বতন্ত্র (আ’লীগ বিদ্রেুাহী) আবদুল মালেক সরকার( টেলিফোন),স্বতন্ত্র থেকে- মোহাম্মদ শাহজাহান( চশমা), স্বতন্ত্র আনোয়ারুল হক(অটোরিস্কা), স্বতন্ত্র মো. বেলাল হোসেন(টেবিল ফেন), স্বতন্ত্র সোহাগ মিয়া( মটর সাইকেল) ।
শ্যামগ্রাম ইউপি- আওয়ামী লীগ থেকে – মো.শাহজাহান সিরাজ(নৌকা), বি এনপি থেকে- মো.আমীর হোসেন(ধানেরশীষ), জাতীয় পাটি থেকে -মো.জয়নাল আবেদীন(লাঙ্গল), জাসদ থেকে -শরিফ আহম্মেদ(মশাল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী) থেকে-মো. হুমায়ুন কবির (টেলিফোন) , স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) মো. নাছির উদ্দিন সরকার (আনারস), স্বতন্ত্র- আবুল খায়ের( মোটরসাইকেল) । রতনপুর ইউপি- আওয়ামী লীগ থেকে – রুহুল আমীন(নৌকা), বিএনপি থেকে এ,কে,এম রফিক উল্লাহ্ (ধানের শীষ), জাতীয় পার্টি থেকে -আক্তার হোসেন খোকন (লাঙ্গল), জাসদ থেকে -এ,কে,এম ফজলুল হক( মশাল), স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী) মো. শাহজাহান কবির সাজু (চশমা), স্বতন্ত্র- আলম খান (আনারস), স্বতন্ত্র-কাজী সহিদুল হক (মোটরসাইকেল), স্বতন্ত্র- মো. আবুর কাশেম (টেলিফোন)। শিবপুর ইউপি- আওয়ামী লীগ থেকে -মো. শাহীন সরকার (নৌকা), বিএনপি থেকে- এম.আর মজিব (ধানের শীষ), জাতীয় পার্টি থেকে -মো. আকিন উদ্দিন (লাঙ্গল),স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী) আরিফুল হক চৌধুরী(আনারস) নবীনগর পশ্চিম ইউপি- আওয়ামী লীগ থেকে মো. ফিরোজ মিয়া (নৌকা), বিএনপি থেকে- গোলাম কিবরিয়া গোলাপ (ধানের শীষ), জাতীয় পার্টি থেকে -মো. আহসান কামাল ভূইয়া (লাঙ্গল), স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) সামছুল আলম জুয়েল( আনারস)।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০