শিরোনাম

নবীনগরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নবীনগর প্রতিনিধি : | সোমবার, ০৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 104 বার

নবীনগরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে জাবেদ মিয়া-(৪০) নামে এক চিহ্নিত ডাকাত নিহত হয়েছে। আজ সোমবার (০৫.০৩.২০১৮) ভোরে উপজেলার দক্ষিণ কাইতলা ইউনিয়নের মহেশপুর আঞ্চলিক সড়কের হাওর ভাঙ্গা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। জাবেদ উপজেলার কাইতলা ইউনিয়নের দক্ষিণ পূর্ব পাড়া গ্রামের ইদন মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি পাইপগান, ছয় রাউন্ড কার্তুজ, চার রাউন্ড কার্তুজের খোসা এবং চারটি রামদা উদ্ধার করেছে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়।

পুলিশের দাবি, সহযোগিদের গুলিতে জাবেদ মিয়া নিহত হয়েছেন। তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্যও আহত হন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, রবিবার রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ কাইতলা এলাকা থেকে জাবেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তিনি জানান, হাওড়ভাঙ্গা ব্রিজ এলাকায় বিপুল পরিমাণ অস্ত্র রয়েছে। ভোর সাড়ে তিনটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য হাওরভাঙ্গা এলাকায় গেলে এ সময় তার লোকজন পুলিশের উপর গুলিবর্ষণ করে। তাদের গুলিতেই আহত হয় জাবেদ মিয়া। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম শিকদার জানান, এ ঘটনায় পুলিশের ৪সদস্য আহত হয়েছেন। তারা হলেন, পুলিশের উপপুলিশ পরির্দশক এহসানুল হাসান, অসীম চন্দ্র ধর, এএসআই আবুল কালাম, কনস্টেবল নাজমুল, পারভেজ। নিহত জাবেদ মিয়ার বিরুদ্ধে নবীনগর থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র মামলাসহ মোট ৯টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১