শিরোনাম

নবীনগরে নিজ শরীরে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা শ্বশুড়ী গ্রেপ্তার,স্বামী পলাতক

প্রতিনিধি: | বুধবার, ১৬ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 419 বার

নবীনগরে নিজ শরীরে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা  শ্বশুড়ী গ্রেপ্তার,স্বামী পলাতক

নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাড়িখলা গ্রামের উওর পাড়ায় নাজমুল হকের স্ত্রী এক সন্তানের জননী ৮ মাসের অন্তঃসত্তা সোনিয়া আক্তার (২৫) নামের এক গৃহবধূ নিজ শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছে।

গত সোমবার ১৫ই নভেম্বর সকালে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ সোমবার রাতে শ্বাশুড়ী নিলুফা বেগম (৫০) কে আটক করেছে। তবে পুলিশ দেখে স্বামী নাজমুল হক পালিয়ে গেছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার নবীনগর থানায় নিয়ে আসে।


জানা গেছে, ৮ বছর পূর্বে মুরাদনগর উপজেলার সাগুদা গ্রামের দুলাল মিয়ার মেয়ের সাথে নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাড়িখলা গ্রামের শামসুর রহমানের ছেলে নাজমুল হকের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের জন্য স্বামীর বাড়ির লোকজন নির্যাতন করতো। সোমবার সকালে মেয়েটি টয়লেটের ভিতরে গিয়ে নিজ শরীরে আগুন ধরিয়ে দেয় বলে এলাকাবাসী জানায়। অশংকাজনক অবস্থায় ঢাকায় বার্ন ইউনিটি পাঠানো হলে রাতে মারা যায়।
নিহত গৃহবধূর পিতা দুলাল মিয়া জানান, তাকে বিয়ের সময় ৪ ভরি সোনা ও ২ লক্ষ টাকা যৌতুক দেওয়া হয়। এরপর নিজের ৪লক্ষ টাকা খরচ করে ৫ বছর আগে মেয়ের জামাইকে বাহারাইন পাঠাই। তৃতীয়বারের মত যৌতুকের জন্য চাপ দিলে শেষ সম্ভল ১ বিঘা জমি বিক্রি করে ২ মাস আগে জামাইকে ৪ লক্ষ টাকা দেই। তিনি আরো বলেন, এরপরও আমার মেয়েকে আগুন দিয়ে পুরিয়ে হত্যা করেছে তারা।

নবীনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো: ইমতিয়াজ আহম্মেদ পিপিএম জানান,এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের শ্বাশুড়ী নিলুফ আক্তার (৫০) কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০