শিরোনাম

নবীনগরে দুইজনকে কুপিয়ে হত্যায় ৫৬ আসামি জেল হাজতে

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 153 বার

নবীনগরে দুইজনকে কুপিয়ে হত্যায় ৫৬ আসামি জেল হাজতে

জেলার নবীনগরের দুইজনকে কুপিয়ে হত্যার ঘটনায় ৫৬ জন আসামিকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

আজ ২৩ অক্টোবর মঙ্গলবার দুপুরে আদালতে হাজির হলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোশারফ হোসাইন এই আদেশ প্রদান করেন।


স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগরে সরকার ও আজইরা গোষ্ঠীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে গত ২৯ সেপ্টেম্বর সকালে স্থানীয় চকবাজার চলাকালে আজইরা গোষ্ঠীর লোকজন যখন বাজারে চা পান করছিল তখন সরকার বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হামলা চালায়। রাম দা ও চাইনিজ কুড়ালের এলোপাতাড়ি কুপানোতে আজইরা গোষ্ঠীর দুলাল মিয়া (৬৫), জয়নাল আবেদীন (৫৫) ও আলাল মিয়া (৫২) মারাত্মক আহত হন। রাম দার কোপে তিনজনের অবস্থাই আশংকাজনক ছিল। আহত তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঢাকা মেডিকেল থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের মহাখালীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে ৩জনই আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। পরদিন সকালে জয়নাল আবেদীন মারা যান। জয়নাল আবেদীন মারা যাওয়ার পরদিন তার ছেলে বাদী হয়ে হত্যা মামলা করেন। এর কয়েকদিন পর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুলাল মিয়া।

আইনজীবী মিজানুর রহমান জানান, এ ঘটনায় ১ অক্টোবর জয়নাল আবেদীনের ছেলে শরিফ উদ্দিন বাদী হয়ে ১০৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে আসামি করে নবীনগর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আজ সকালে ৫৬ জন আসামি আদালতে হাজির হলে তাদের সবাইকে আদালত জেল হাজতে পাঠান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০