শিরোনাম

নবীনগরে চাঁদা চেয়ে হুমকী

ডেস্ক | বুধবার, ১০ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 487 বার

নবীনগরে চাঁদা চেয়ে হুমকী

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে দৈনিক আমাদের সময়ের নবীনগর প্রতিনিধি সঞ্জয় সাহা কে সোমবার(৮/৮) সন্ধ্যায় অবসর প্রাপ্ত মেজর জিয়া নামে এক ব্যক্তি পরিচয় দিয়ে মোবাইলে চাঁদা চেয়ে হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় সঞ্জয় সাহা ওই রাতেই নবীনগর থানায় সাধারন ডায়রী করেন ( ডায়রীনং৩৭৭)। এছাড়া ও গত ১৫দিন যাবৎ একই চক্র মোবাইল নম্বর -০১৮৪৩১৩৮৪৩৯, ০১৮৪৫২৩৮৫৩৭ ও ০১৮৪৩২৩৮৪৭৯ হতে নবীনগরের ২০ জন ব্যবসায়ীকে একই ভাবে একই ব্যক্তি হুমকী দিয়ে
আসছে। এ নিয়ে নবীনগরের ব্যবসায়ী সমাজ ও সাংবাদিকদের মাঝে আতংক বিরাজ করছে।
জানা যায়,সোমবার সন্ধ্যায় অবসর প্রাপ্ত মেজর জিয়া পরিচয় দিয়ে একব্যক্তি মোবাইল নম্বর ০১৮৪৩২৩৮৫৩৭ হতে সঞ্জয় সাহার মোবাইল নম্বর ০১৫৫৮৩০৩৮৫৭ তে ফোন করে ১০ লক্ষ টাকা চাঁদা দেয়ার জন্য বলে। টাকা না দিলে তাকে ও তার পরিবারের সদস্যদের অপূরনীয় ক্ষতি করার হুমকী দেয়। এছাড়াও গত ১৫ দিন যাবৎ একই চক্র মোবাইল নম্বর ০১৮৪৩১৩৮৪৩৯;০১৮৪৫২৩৮৫৩৭ ও ০১৮৪৩২৩৮৪৭৯ হতে নবীনগরের ২০ জন ব্যবসায়ীকে একই ভাবে একই ব্যক্তি হুমকী দিয়ে আসছে। এতে ব্যবসায়ীদের মাঝে চরম আতংক বিরাজ করছে। এই পর্যন্ত থানায় ৬ টি সাধারন ডায়রী করা হয়েছে।
অভিযোগকারীগন বলেন, স্থানীয় একটি চক্র এর সাথে জড়িত আছে। তা না হলে অবসর প্রাপ্ত মেজর জিয়া পরিচয়কারী যার কাছে ফোন করে তার ব্যক্তিগত সব পরিচয় কিভাবে জানে।
এবিষয়ে ওসি ইমতিয়াজ আহম্মেদ পিপিএম বলেন,এই ফোন নম্বরগুলো সবই মাদারীপুর জেলার রাজৈর থানা এলাকার। আমরা বিষয়টি লিখিত ভাবে রাজৈর থানাকে অবহিত করেছি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০