শিরোনাম

নবীনগরে আন্তঃজেলা মোবাইল চোর চক্র নারী সদস্য সহ গ্রেফতার

নবীনগর প্রতিনিধি : | শনিবার, ১৯ মে ২০১৮ | পড়া হয়েছে 175 বার

নবীনগরে আন্তঃজেলা মোবাইল চোর চক্র নারী সদস্য সহ গ্রেফতার

ওরা আন্তঃজেলা মোবাইল চোর চক্রের সদস্য। ওদের দলে রয়েছে নারী সদস্যও! সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর সদরের ইরা ও লিমন টেলিকমে এবং বাঙ্গরা বাজারে আব্দুল্লাহ মোবাইল টেলিকমে ঘটে চুরির ঘটনা। দোকানের ক্লোজ সার্কিট ক্যামেরা, পাহারাদার থাকা সত্বেও এরা নবীনগর সহ বিভিন্ন এলাকায় এরা করে আসছে দুর্ধষ সব চুরি।নবীনগর থানার চৌকস পুলিশ তদন্তে সনাক্ত করে এ চক্রটিকে।

অবশেষে গত বুধবার ও বৃহস্পতিবার রাতে নবীনগর থানার পুলিশ পার্শ্ববর্তী দেবিদ্বার এলাকা সহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে চক্রের নারী সহ তিন সদস্যকে। উদ্ধার হয় চুরির কাজে ব্যবহৃত তালা কাটার যন্ত্র সহ বিভিন্ন সরঞ্জামাদি। উদ্ধার হয় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি করা বিপুল সংখ্যক মালামাল। এই চক্রেরর গ্রেপ্তারকৃতরা হচ্ছে, হোমনার জসীম উদ্দিন(২২), মুরাদনগরের মোঃ পারভেজ (২৪) ও সুমি আক্তার(২০)। পুলিশ প্রাথমিক জিঙ্গাসাবাদে জানতে পারে তাদের নেট ওয়ার্ক হচ্ছে চট্টগ্রামে। তারা মোবাইল চুরি করে তা বিক্রি করে চট্টগ্রামে। ব্যবসায়ীরা এই ব্যপারে পুলিশকে ধন্যবাদ জানান।


পুলিশ জানায়, ধৃত আসামীরা ফজরের নামাজের সময় শুধু মোবাইল দোকানে অভিনব কায়দায় একের পর এক বাজারে সুযোগ বুঝে চুরি করে থাকে।এরা সংঘবদ্ধ হয়ে চট্টগ্রাম শহর সহ কুমিল্লা জেলা এলাকায় মোবাইল দোকানে চুরি করে থাকে।যেখানে চুরি করবে ওই জায়গা আগেই এসে কয়েক বার রেকি করে। অতঃপর সুযোগ বুঝে লুটেনেয় দোকানের মূল্যবান মোবাইল সেট, নগদ টাকা সহ মালামাল।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১