শিরোনাম

নবীনগরে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

| রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 509 বার

নবীনগরে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হোসেন সরকারসহ দু’জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত শনিবার সন্ধ্যায় উপজেলার বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আহত হোসেন সরকার ব্রাহ্মণবাড়িয়া ও তার চাচা কেরামত আলী ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় গতকাল রবিবার নবীনগর থানায় মামলা দায়ের করেছেন হোসেন সরকারের ভাই ধন মিয়া।
খোঁজ নিয়ে জানা গেছে, ১৪ সেপ্টেম্বর বিকালে বীরগাও কলেজ মাঠে জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ওইদিন সকালে সমাবেশের জন্য ইউনিয়নের গাছতলা গ্রামে মাইকিং করতে গেলে মাইকিংকারী হামিদকে মারধোর ওই এলাকার সাজিদ মাহমুদ আইয়ুব ও তার সহযোগীরা।
গত শনিবার সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হোসেন সরকার ও তার দু’জন সহযোগী বীরগাঁও গ্রামের আওয়ামীলীগ কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় আইয়ুব ও তার সহযোগীরা হোসেন সরকারকে বেধরক কুপিয়ে জখম করে। এসময় তাকে রক্ষা করতে এগিয়ে গেলে তার চাচা কেরামত আলীকেও কুপিয়ে আহত করা হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কেরামত আলীকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। হোসেন সরকারকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে। পরিস্থিতি বিবেচনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০