শিরোনাম

নবীনগরে অবৈধ নকল কারখানার সন্ধান, সিলগালা

নবীনগর প্রতিনিধি : | রবিবার, ০৬ মে ২০১৮ | পড়া হয়েছে 135 বার

নবীনগরে অবৈধ নকল কারখানার সন্ধান, সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে গ্রামীন ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ নামে এক প্রস্তুতকারক নকল কারখানার সন্ধান পাওয়া গেছে। ভ্রাম্যমান আদালত খবর পেয়ে গত শুক্রবার বিকালে উপজেলার কাজলিয়া গ্রামে গ্রামীন ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ এর নকল কারখানায় পরিদর্শনে যান। সেখানে কাউকে না পেয়ে মালামাল প্রস্তুতের আনুমানিক ৪ লাখ টাকার বিভিন্ন মালামাল ধ্বংস করে কারখানাটি সিলগালা করে দেন।

সরজমিনে দেখা যায়, উপজেলার কাজলিয়া গ্রামে উক্ত গ্রামীন ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ এর নকল কারখানার কর্মকর্তা-কর্মচারী কাউকেই পাওয়া যায়নি। কারখানার প্রত্যেকটি দরজায় তালা ঝুলানো রয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, গ্রামীন ডেইরী ফুড ইন্ডাস্ট্রিজ এর মালিক আক্তার হোসেন এলাকায় থাকেন না, থাকেন ঢাকায়। সেখানে কাউকে না পেয়ে তালা ভেঙ্গে দেখা যায়, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খোলা অবস্থায় ঘি এর ৮-১০টি ড্রাম রাখা। পাসের রুমে বাজার জাতের জন্য বিভিন্ন কোম্পানির নামে বানানো খালি কৌটা ও প্যাকেট। এ সময় উৎপাদিত ঘি, ডালডা, তেলের ড্রাম এবং খালি কৌটাসহ অন্যান্য উপকরণ ধ্বংস করা হয়।


ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন অবৈধ মালামাল ধ্বংস করে দিয়েছি এবং কারখানার কর্মকর্তা-কর্মচারী খোঁজ নিচ্ছি, তাদের পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১