শিরোনাম

নবীনগরের সাবেক সাংসদ কাজী আনোয়ার স্মরনে বাহরাইনে দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি : | সোমবার, ২০ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 468 বার

নবীনগরের সাবেক সাংসদ কাজী আনোয়ার স্মরনে বাহরাইনে দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর আসনের চার বারের সাবেক সংসদ সদস্য কাজী আনোয়ার হোসেনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া  ও স্মরন সভার আয়োজন করেছে বাহরাইনস্হ নবীনগর উপজেলা প্রবাসী নেতৃবৃন্দ ।
বাহরাইন বিএনপি সভাপতি হামেদ কাজী হাসানের সভাপতিত্বে শনিবার (১৮ মার্চ ) স্হানীয় সময় রাত ৯ টায় মানামায় এ দোয়া  ও স্মরন সভা অনুষ্ঠিত হয় ।
মানামা মহানগর বিএনপির উপদেষ্টা শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নো  ও মোকবুল হোসেন মুকুলের সঞ্চালনায় অনুষ্টানে অতিথি ছিলেন তালীমূল কোরআন সহ সাধারন সম্পাদক প্রকৌশলী বদরুল আলম,বাংলাদেশ সোসাইটি সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম বাবু,বাংলাদেশ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আইনুল হক ও আব্দুল করিম,বাংলাদেশ সোসাইটি অর্থ সম্পাদক মাজহারুল হক নয়ন,বাহরাইন ফিনান্স কোম্পানী (বিএফসি)এর বিডিও সবুজ মিলন,
বাহরাইন বিএনপির প্রধান উপদেষ্টা মোজাহিদুল ইসলাম,উপদেষ্টা নাসির উদ্দীন ,শাহজান মিয়া,পৃষ্টপোষক  বাবুল কামাল,সহ সভাপতি কাওছার আলম,মোহন মিয়া,আনোয়ার ফারুক,মহিউদ্দীন আহমেদ,সাধারণ সম্পাদক সোহেল আহমেদ বাপ্পী,যুবদল সভাপতি আলাউদ্দিন গাজী,শ্রমিকদল সভাপতি শামসুজ্জামান রাজু,স্বেচ্ছাসেবক দল সভাপতি সফিউদ্দীন,সাইবার দল সভাপতি আরিফ রানা,বাহরাইনস্থ ভ্রাহ্মণবাড়ীয়া জেলা যুবদল সভাপতি আলাউদ্দিন আহমেদ,মানামা মহানগর বিএনপি সভাপতি মোঃ নুরুল হক,সাধারন সম্পাদক   প্রকৌশলী বেলাল হোসেন, মেঘনা প্রবাসী সমিতির যুগ্ন সাধারন সম্পাদক  আবু হানিফ,তাজুল ইসলাম,এস এম সাচ্ছু প্রমুখ ।

অনুষ্টানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মরহুমের জ্যেষ্ঠ পুত্র কাজী নাজমুল হোসেন তাপস, নবীনগর পৌর মেয়র মোঃ মাঈন উদ্দিন ও নবীনগর উপজেলা বি এন পির  সাধারন সম্পাদক আনিছুর রহমান মঞ্জু ।


অনুষ্টানে বক্তাগন বলেন নবীনগরের আপামর জনসাধারণের প্রিয় নেতা মরহুম কাজী মো: আনোয়ার হোসেন তাঁর উদার,সজ্জন ও বিনয়ী স্বভাবের জন্য এলাকার জনগণের কাছে সমাদৃত ও অত্যন্ত আস্হাবাজন ছিলেন ,তাই জনগণ তাঁকে চার বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছে ।

আলোচনা সভা শেষে কাজী মো: আনোয়ার হোসেনের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা  জ্ঞাপন করে মোনাজাত পরিচালনা করেন প্রকৌশলী বদরুল আলম।

অনুষ্টান উপস্হিত বাহরাইন বিএনপি ও এর অঙ্গ সংঘঠন এবং ব্রাহ্মণবাড়ীয়া  নবীনগরের পাঁচ শতাধিক প্রবাসীকে বিশেষ খিচুড়ি দিয়ে আপ্যায়ন করা হয় ।

( রিপোর্টঃ মোসাদ্দেক হোসেন  সাইফুল,মানামা,বাহরাইন )

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১