শিরোনাম

নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম এর সাথে বীর মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

| বুধবার, ০৯ মে ২০১৮ | পড়া হয়েছে 116 বার

নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম এর সাথে বীর মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজ বুধবার (০৯.০৫.২০১৮) বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম এর সাথে বীর মুক্তিযোদ্ধাদের এক মতবিনিময় সভা পুলিশ সুপার কার্যালয় এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম নিজের পরিচয় দেয়াসহ বীর মুক্তিযোদ্ধাদের সাথে পরিচিত হন। পরিচিতি পর্ব শেষ হওয়ার পর তিনি মহান মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর অবদানের কথা স্মরণ করে বলেন, আজ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাতে কথা বলার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। তিনি বলেন, আপনারা যুদ্ধ করে দেশ স্বাধীন করায় আজ আমরা পুলিশ বাহিনীর বিভিন্ন পদে চাকুরী করার সুযোগ পেয়েছি। তিনি আইন শৃঙ্খলাসহ বিভিন্ন কাজে বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা করেন।


মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মুক্তিযুদ্ধকালীন গ্রুপ কমান্ডার ওয়াছেল সিদ্দিকী এবং মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সেনাবাহিনীর নয়া-সৈনিক ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ ইকবাল হোসাইন, সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু সাঈদ, সহকারি পুলিশ সুপার সোনিয়া পারভীন, বীর মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান, আসরারুন নবী মোবারক, মোঃ লিয়াকত আলী (নবীনগর), মোতাহার হোসেন মাষ্টার, মোঃ তাজুল ইসলাম, হাজী তাজুল ইসলাম, মোঃ আবুল কাশেম (পশ্চিম মেড্ডা), সৈয়দ শফিকুর রহমান, রামলাল সাহা, মন্টু চৌধুরী, মোঃ আলী আকবর (সুহিলপুর), সিরাজুল ইসলাম নান্টু, অব: পুলিশ মোঃ হাবিবুর রহমান, অব: পুলিশ ইন্সপেক্টর ফজলুর রহমান, সুবেদার মেজর আব্দুল হাকিম ভূইয়া, মোঃ ফজলুর রহমান, মোঃ মদন মিয়া, সাবেক সদর উপজেলা সহকারি কমান্ডার খন্দকার মতিউর রহমান, সাবেক কার্যকরী সদস্য সাইফুল ইসলাম, আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ খালেদ পারভেজ হৃদয় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানানোসহ তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১