শিরোনাম

নবজাতক নিয়ে উধাও নারী

বিশেষ প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 121 বার

নবজাতক নিয়ে উধাও নারী

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের বহরপুর গ্রামের রাশেদ আলীর স্ত্রী রোজিনা বেগম বুধবার রাত ৯টায় একটি কন্যা সন্তান প্রসব করেন। সন্তানসহ বুধবার রাতেই তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়িতে ফিরে রোজিনা শারীরিকভাবে অসুস্থ বোধ করলে তাকে বৃহস্পতিবার নবজাতকসহ তাকে ফের ঈশ্বরদী হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাঃ আসমা খান তার চিকিৎসাও করেন। দুপুর ১২ টার দিকে নবজাতক কান্নাকাটি শুরু করলে হাসাপাতালে একজন অপরিচিত মহিলা এসে রোজিনাকে বলেন আমি কোলে নিয়ে শিশুর কান্না থামাচ্ছি। এই বলে শিশুটিকে কোলে নিয়ে সেখানে হেঁটে বেড়াতে বেড়াতে তিনি উধাও হয়ে যান। এ সময় রোজিনার স্বজনরা দোকান থেকে ওষুধ আনতে গিয়েছিলেন।


রোজিনা খাতুন কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার সন্তান কান্না করছিল, এ সময় একজন মহিলা তার কান্না থামানোর কথা বলে তাকে কোলে তুলে নিয়ে আর ফিরে আসেনি।

এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়লে খবর পেয়ে ঈশ্বরদী থানার পুলিশ এসে হাসপাতালে বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করে কিন্তু শিশুটিকে সন্ধ্যা পর্যন্ত পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার সাব-ইন্সপেক্টর শাহিন হোসেন জানান, আমরা ঘটনাটি তদন্ত করছি, শিশুটির বাবা-মা লিখিত অভিযোগ দিলে মামলাগ্রহণ করা হবে।

ঈশ্বরদী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম শামিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সরকারি হাসপাতাল হলেও এখানে আমাদের নিজস্ব কোন নিরাপত্তা ব্যবস্থা নেই। পুলিশ ঘটনার পর থেকে আইনগত ব্যবস্থাগ্রহণ করেছে বলে তিনি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০