শিরোনাম

রশিদ সুপারমার্কেটের অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে

নন্দনপুর বাজারে বিশাল সমাবেশ : বন্ধ না হলে আগামীদিনে কঠোর আন্দোলন ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি | বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 289 বার

নন্দনপুর বাজারে বিশাল সমাবেশ : বন্ধ না হলে আগামীদিনে কঠোর আন্দোলন ঘোষণা

বিশ্বরোড রশিদ সুপার মার্কেটে মদ, জুয়া, নারী ব্যবসা সহ সকল অসামাজিক কার্যক্রম বন্ধ ও এর মূল হোতাদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বুধল উলামা তোলাবা ঐক্য পরিষদের সভাপতি মুফতি মাজহারুল হক কাসেমীর সভাপতিত্বে আজ বুধবার (১৭.০১.২০১৮) বিকাল ৩টায় এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জামিয়া ইউনুসিয়ার প্রিন্সিপাল আল্লামা মুফতি মুবারকুল্লাহ, আল্লামা যোবায়ের আহমদ আনসারী, মাওলানা মুফতি আব্দুর রহীম কাসেমী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা মেরাজুল হক কাসেমি, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা জয়নাল আবেদীন বাঁকাইলি, মুফতি আব্দুল হক, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা জুনায়েদ কাসেমি, মাওলানা এরশাদুল্লাহ কাসেমি সহ বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল ও প্রতিনিধিগণ।

বক্তাগণ বলেন, বিশ্বরোডে রশিদ সুপার মার্কেটে মদ, জুয়া নারী ব্যবসা সহ সকল অসামাজিক কার্যক্রম চললে এলাকার যুব সমাজের চরিত্র বরবাদ হয়ে যাবে, যা অভিভাবক হিসেবে আমরা কখনো বরদাশত করবো না।
মদ জুয়া নারী ব্যবসা ইসলামে যেমন নিষিদ্ধ তেমনি তা রাষ্ট্রীয় আইনের পরিপন্থী। ইসলাম ও রাষ্ট্রীয় আইনের পরিপন্থী কাজ যদি এখনই বন্ধ করা না হয় তাহলে পরিবার, সমাজ ও রাষ্ট্র ব্যবস্থা ভেঙ্গে পড়বে।
বক্তাগণ আজকের মধ্যে তা বন্ধ করে এর সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। অন্যথায় আগামী দিনে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।
সভায় প্রশাসনের অনুরোধে আগামীকালের অবরোধ সাময়িক স্থগিত করা হলে ও প্রশাসন তাদের দেওয়া ওয়াদার ব্যত্যয় ঘটলে যেকোনো সময় অবরোধ সহ কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে বলে বক্তারা হুশিয়ারী দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১