শিরোনাম

নতুন মুখের আগমনে মুখরিত বাঞ্ছারামপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২৮ জুন ২০১৮ | পড়া হয়েছে 239 বার

নতুন মুখের আগমনে মুখরিত বাঞ্ছারামপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

২০১৮ সালের এস এস সি ও সমমান পরীক্ষায় পাসকৃত ছাত্র ছাত্রীদের ভর্তি যুদ্ধের চূড়ান্ত পর্যায়ে বুধবার (২৭.০৬.২০১৮) বাঞ্ছারামপুর বিশ^বিদ্যালয় কলেজ রূপধারণ করেছে এক নতুন রুপে। ভর্তিচ্ছুক নতুনদের আগমনে কলকাকলিত কলেজ ক্যাম্পাস মুখরিত হয়ে উঠেছে। দীর্ঘ কাল ধরে এই জনপদের হাজার হাজার শিক্ষানুরাগীকে আলোক বর্তিকার প্রজ্জলিত মশাল, সত্য আর ন্যায়ের পথ প্রদর্শক হিসেবে এক নিয়ামকের ভূমিকায় অবদান রেখে যাচ্ছে বাঞ্ছারামপুর মহাবিদ্যালয়। এ কলেজের দৃষ্টি নন্দন প্রাকৃতিক দৃশ্য ও নান্দনিক পরিবেশ শিক্ষকদের বন্ধু সুলভ আচরণ যুগ যুগ ধরে ছাত্র ছাত্রীদের মন আকর্ষণ করেছে। তাই এই বিদ্যাপিঠটি সকলের প্রথম চয়েজ হিসেবে মনোনীত করেছেন। ছাত্র ছাত্রীদের প্রথম চয়েজ হিসেবে তাদের প্রাণের বাঞ্ছারামপুর কলেজে ভর্তি হতে পেরে তারা অত্যন্ত আনন্দিত ও উৎসাহিত এবং মনে হয়েছে তাদের আনন্দ যেন আকাশ ছোঁয়া।

ভর্তি নিয়ে কথা হয় শিক্ষার্থীদের সাথে। তারা বলেন, আমরা খুবই খুশি যে আমাদের প্রথম চয়েজ বাঞ্ছারামপুর বিশ^বিদ্যালয় কলেজে ভর্তি হতে পেরেছি।


এই কলেজে ভর্তির সুযোগ পাবে বিজ্ঞানে ১৫০ জন, ব্যবসা শিক্ষায় ৩০০ জন এবং মানবিক শাখায় ৪৫০ জন। উৎসব মুখর পরিবেশে গতকাল ২৭ জুন ভর্তির কার্যক্রম শুরু হয়েছে এবং চলবে ৩০ জুন পর্যন্ত। ভর্তির কার্যক্রম নিয়ে অভিভাবকদের  রয়েছে পাল্টা পাল্টি মতামত। কেউ কেউ বলছেন অনলাইন ভর্তি পদ্ধতিটি একটি আধুনিক পদ্ধতি, আবার কেউ কেউ বলছেন অনলাইন ভর্তি পদ্ধতি কষ্ট ও ভোগান্তির আরেক নাম।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০