শিরোনাম

নকলমুক্ত পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত : চার জন অনুপস্থিত

নাসিরনগর প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 142 বার

নকলমুক্ত পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত : চার জন অনুপস্থিত

জেলার নাসিরনগর উপজেলায় নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে ৩টি মাধ্যমিক কেন্দ্রে এসএসসি ও ১টি কেন্দ্রে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে অনুপস্থিত রয়েছে ৪ জন পরীক্ষার্থী। আজ বৃহস্পতিবার (০১.০২.২০১৮) কোন পরীক্ষার্থী বহিস্কার ছাড়াই শেষ হল বাংলা ১ম পত্রের পরীক্ষা। নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৯২ জন ছাত্রছাত্রি অংশগ্রহণ করে।

এর মধ্যে ২শত ২২ জন ছাত্র ও ২শত ৭০ জন ছাত্রি। অনুপস্থিত রয়েছে ১ জন ছাত্রী। গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৮৩ ছাত্র ছাত্রি অংশগ্রহণ করে। এর মধ্যে ৭৭ জন ছাত্র ও ১০৬ জন ছাত্রি। অনুপস্থিত রয়েছে ২ জন ছাত্র ও ১ জন ছাত্রী। চাতলপাড় ওয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১শত ৯১ ছাত্র ছাত্রি অংশগ্রহণ করে। এর মধ্যে ১শত ১৫ জন ছাত্র ও ১৯১ জন ছাত্রি।


অপরদিকে দাতঁমন্ডল এরফানিয়া আলিম সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষার্থী ১শত ৭৫ জন ছাত্র ছাত্রি অংশগ্রহণ করে। এর মধ্যে ৭৯ জন ছাত্র ও ৯৬ জন ছাত্রি।

নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও দাতঁমন্ডল এরফানিয়া আলিম সিনিয়র মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন শেষে নাসিরনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) বি. এম মশিউর রহমান সন্তোষ প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা প্রকৌশলী মোঃ রিয়াদুল কুদ্দুসসহ কেন্দ্র সচিব, হল সুপারগণ। উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে পরীক্ষার্থী বহিস্কার ছাড়াই পরীক্ষা শেষ হয়েছে বলে জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১