শিরোনাম

দেশ ও দেশের মানুষের উন্নয়নই সরকারের লক্ষ্য : ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম এম.পি

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | রবিবার, ১১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 262 বার

দেশ ও দেশের মানুষের উন্নয়নই সরকারের লক্ষ্য : ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম এম.পি

মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম এম.পি বলেছেন, বর্তমান সরকারের লক্ষ্য একটাই তা হচ্ছে দেশ ও দেশের মানুষের উন্নয়ন। আমরা উন্নয়নে বিশ্বাসী। দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। অপরদিকে বিএনপির কাজ হল উন্নয়নে বাধা সৃষ্টি করা।

শনিবার (১০.০৩.২০১৮) বিকেলে বাঞ্ছারামপুরের তেজখালি ইউনিয়নের আকানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৯০ বছর পূর্তী উপলক্ষে স্কুলমাঠে এক জনসভায় স্কুল কমিটির সভাপতি আ. মোমেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম এম.পি বলেন, বিএনপির আমলে বাঞ্ছারামপুর ছিল উন্নয়ন বিহীন এক লুটপাটের উপজেলা। আওয়ামী লীগ ক্ষমতায় এসে জঙ্গি খুনিদের কঠোর হাতে যেমন দমন করেছে, তেমনি রাস্তাঘাট, ব্রীজ তৈরীসহ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান এই উপজেলায় গড়ে উঠেছে। বাঞ্ছারামপুর এখন শান্তির নগরী।


তিনি আরো বলেন, আজকের বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ। এখন সবার হাতে মোবাইল ফোন। মোবাইলে ইন্টারনেটের মাধ্যমে এখন জনগণের হাতের মুঠোয়ে পৌঁছেছে কৃষিসেবা, চিকিৎসাসেবা। আর এসব সেবা অব্যাহত রাখতে আগামীতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক যুগ্মসচীব মো. সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নৌশাদ মাহমুদ, যুবলীগ সভাপতি সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১