শিরোনাম

নারী নির্যাতন প্রতিবাদ দিবসে ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থান কর্মসূচি পালিত

দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান

| রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 131 বার

দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিবাদ ২০১৮ এর “নারীর স্বাধীন চলাফেরায় চাই নিরাপত্তা” এই প্রতিপাদ্য বিষয়ে ঢাকা এবং একইসাথে দেশের আরো ৫০টি জেলার সাথে দুর্বার নেটওয়ার্ক ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সকল সদস্য এনজিও সমূহ এ দিবসটি পালন করেছে।

এ উপলক্ষে আজ ২৫ নভেম্বর রবিবার বিকেল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব প্রাঙ্গণে অবস্থান কর্মসূচী পালিত হয়। দূর্বার নেটওয়ার্ক ও নারী পক্ষের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মসূচিটি সঞ্চালনা করেন মানবাধিকার ও উন্নয়ন সংস্থা এআরাডি’র নির্বাহী পরিচালক ইয়াসমিন জাহান। দিবসের প্রতি একাত্ম হয়ে এর তাৎপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন এআরডি’র প্রতিষ্ঠাতা এবং প্রোগ্রাম ডিরেক্টর মো: সিদ্দিকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া নাগরিক সমাজ এর সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, এডভোকেট তারেকুর রউফ, বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ, সদর উপজেলার চাপুইর মহিলা উন্নয়ন সমিতি’র সভাপতি নাছিমা বেগম, ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর আধুনিক হাসপাতালের সিনিয়র ষ্টাফ নার্স (সুপারভাইজার) তাহেরা বেগম, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া’র বার্তা সম্পাদক মো: আবুল হাসনাত আপু, এআরডি’র হিসাব ও প্রশাসনিক কর্মকর্তা বাছিরা খানম, প্রকল্প সমন্বয়কারী মো: মিজানুর রহমান, আল-মুমিন প্রমুখ ।


বক্তারা দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান। দূর্বার নেটওয়ার্ক সদস্য ও সহযোগী সংগঠণ সমূহের ব্যবস্থাপনায় আয়োজিত নারীর স্বাধীন চলাফেরায় চাই নিরাপত্তা এই প্রতিপাদ্য নিয়ে ২৫ নভেম্বর নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিবাদ দিবসের অবস্থান কর্মসূচীতে একাতত্ম হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে কর্মরত কর্মকর্তা কর্মচারীগণসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার নারী পুরুষ এই কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০