শিরোনাম

আরামদায়ক ও অভিজাত পোষাক নিশ্চিত করতে

দেশীয় পোশাকের ব্র্যান্ড “এমব্রেলা” শাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার : | রবিবার, ০৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 203 বার

দেশীয় পোশাকের ব্র্যান্ড “এমব্রেলা” শাখা উদ্বোধন

আন্তর্জাতিক মানের দেশীয় পোশাকের ব্র্যান্ড “এমব্রেলা” ব্রাহ্মণবাড়িয়াতে তাদের ১৬ তম শাখার উদ্বোধন করেছে। গতকাল শনিবার (০২.০৬.২০১৮) বিকেলে শহরের কোর্টরোডস্থ এফ, এ টাওয়ারের চতুর্থ তলায় শোরুমের ফিতা কেটে শাখার যাত্রা শুরু করে “এমব্রেলা”। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমব্রেলা কোম্পানী লিঃ এর পরিচালক মোহাম্মদ আলী এবং “এমব্রেলা” এর উপদেষ্টা ও বাংলাদেশ ফ্যাশন ডিজাইন কাউন্সিলের সহ-সভাপতি জনপ্রিয় ডিজাইনার এমদাদ হক। অনুষ্ঠানকে আলোকিত করেন মিডিয়ার জনপ্রিয় মডেল হীরা ও চিত্র নায়িকা দোয়েল। এতে উপস্থিত ছিলেন উপস্থাপক ও অভিনেতা ইমতু রাতিশ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, শিক্ষাবিদ, চিকিৎসক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, মিডিয়া ব্যক্তিত্ব ও এমব্রেলা পরিবার। অনুষ্ঠানকে প্রাণবন্ত করেন ব্রাহ্মণবাড়িয়ার উৎসুক ফ্যাশনেবল ক্রেতারা।


এমব্রেলা লিঃ এর পরিচালক মোহাম্মদ আলী বলেন, সবার জন্য আরামদায়ক ও অভিজাত পোষাক নিশ্চিত করা এমব্রেলার লক্ষ্য। এমব্রেলা ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য ফ্যাশনেবল ও মানসম্মত পোষাক নিশ্চিত করার প্রত্যাশা রাখে।

এমব্রেলার উপদেষ্টা ও জনপ্রিয় ডিজাইনার এমদাদ হক বলেন, এমব্রেলার পোষাক ঐতিহ্যবাহী দেশীয় ডিজাইনের ও আন্তর্জাতিক মানের। ব্রাহ্মণবাড়িয়াবাসী মূলত: পোষাক সচেতন এবং তাদের অভিজাত রুচির চাহিদা পূরণ করার জন্য এমব্রেলা ব্র্যান্ড এবার ব্রাহ্মণবাড়িয়াতে।

মিডিয়ার জনপ্রিয় মুখ দোয়েল বলেন, ২০১৭ সাল থেকে এমব্রেলা লিঃ যাত্রা শুরু করে। এমব্রেলার পোষাক ব্রাহ্মণবাড়িয়াবাসীর প্রত্যাশা পূরণ করবে এবং ব্রাহ্মণবাড়িয়ার ফ্যাশন সচেতন মানুষের কাছে ব্যাপক সাড়া পাবে বলে আমি মনে করি। এমব্রেলা পরিবারের সবার জন্য ফ্যাশনেবল পোষাক নিয়ে এসেছে। এমব্রেলার পণ্যগুলোর মধ্যে রয়েছে শিশুদের পোষাক, মেয়েদের লেহেঙ্গা, সেলোয়ার কামিজ, টিউনিক, পালাজো, বোরখা, হিজাব, এক্সেসরিজ। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবী, পায়জামা, শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ইনার টি-শার্ট, ট্যাংটপ, ব্রিফ, বক্সার ইত্যাদি।

উল্লেখ্য, পণ্যগুলো এমব্রেলা লিঃ স্বনামধন্য মডেল গ্রুপ এর একটি প্রতিষ্ঠান। এমব্রেলা ছাড়াও “মুয়াদ” নামে আরো একটি হোলসেল (পাইকারী) পোষাক ব্র্যান্ড রয়েছে মন্ডল গ্রুপ এর।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০