শিরোনাম

মেড্ডা (পশ্চিম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধনকালে মোকতাদির চৌধুরী এম.পি

দেশটাকে শিশুদের বাসযোগ্য করে গড়ে তুলতে হবে

| শুক্রবার, ২৬ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 511 বার

দেশটাকে শিশুদের বাসযোগ্য করে গড়ে তুলতে হবে

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা,  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। দেশের প্রতিটি স্কুলে নতুন ভবন নির্মান, পুরানো ভবন সংস্কার, মাল্টিমিডিয়া ক্লাশরুম প্রতিষ্ঠাসহ শিক্ষা উপকরন দিয়ে সরকার শিক্ষার অনুকুল পরিবেশ সৃষ্টি করছে। তিনি গত শুক্রবার সকালে পৌর এলাকার মেড্ডা (পশ্চিম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব-নির্মিত ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি শিক্ষকদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনারা বিদ্যালয়ের প্রতিটি ছেলে-মেয়েকে নিজেদের সন্তান মনে করে পাঠ দান করবেন। তিনি বলেন, দেশটাকে শিশুদের বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। এজন্য সকলকে একযোগে কাজ করতে হবে। মনে রাখবেন আপনারা শিক্ষক, সমাজে আপনাদের অনেক দায়িত্ব রয়েছে। আপনাদের উপর অর্পিত দায়িত্ব আপনারা যথাযথভাবে পালন করবেন। আমরা সবাই মিলে সুন্দর একটা দেশ গড়ে তুলব। মনে রাখবেন দেশটা সকলের। আপনি, আমি চলে যাওয়ার পর শিশুরাই দেশে থাকবে। তাই দেশটাকে তাদের  বাসযোগ্য করে গড়ে তুলতে হবে ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান হাফিজের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামাল হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ। এর পরে তিনি সদর উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটি ও মাসিক সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০