শিরোনাম

দেবীর আয় কত?

বিনোদন ডেস্ক : | মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 229 বার

দেবীর আয় কত?

প্রথমবার প্রয়াত বরেণ্য লেখক হুমায়ূন আহমেদের মিসির আলী উঠে এলেন বড় পর্দায়, প্রথমবার চলচ্চিত্র প্রযোজক হিসেবে অভিষেক হলেন জয়া, প্রথমবার চলচ্চিত্রে নাম লেখালেন টিভি অভিনেত্রী শবনম ফারিয়া। এমন আরো অনেক ‘প্রথম’ নিয়ে ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায় অনম বিশ্বাস পরিচালিত ছবি ‘দেবী’। মুক্তির আগে থেকেই হুমায়ূন আহমেদের জনপ্রিয় গল্প আর প্রচারণার ভিন্নতার কারণে আলোচনায় আসে ছবিটি। মুক্তির পর পাওয়া গেলো দর্শক সাড়া। ছবিতে অভিনয় দিয়ে মুগ্ধ করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়।

এরইমধ্যে ছবিটি নির্মাণের খরচ উঠিয়ে নিয়েছে বলে জানালেন ছবিটির পরিবেশক ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তিনি বলেন, জয়া আহসান অভিনেত্রী হিসেবে সাফল্য পেয়েছেন আগেই। এবার নতুন প্রযোজক হিসেবে তিনি বেশ সাফল্য পেলেন। পরিবেশক হিসেবে যতটুকু আন্দাজ করতে পারছি তাতে এই চার দিনেই দিনেই ‘দেবী’ এর খরচ উঠে এসেছে।


আব্দুল আজিজ আরো জানান, ‘দেবী’র বাজেট কতো তা আমি এখনো জানি না। প্রডিউসার বলেনি। কিন্তু ছবি দেখে আমি আন্দাজ করতে পারি নির্মাণে কতো টাকা খরচ হয়েছে। সিনেমার বাজেট না জেনেই ডিস্ট্রিবিউটর হিসেবে বলছি, ‘দেবী’ গত কয়েক দিনে তার খরচ উঠিয়ে নিয়েছে।

ছবিটি মুক্তির পর থেকেই হলে হলে ঘুরছেন জয়া। দর্শকদের সাথে বসে দেখছেন নিজের অভিনীত ও প্রযোজিত ছবি। দেবী’ প্রতি দর্শকদের সাড়া কেমন জানতে চাইলেন জয়া বলেন, ‘দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। সবাই ছবিটি যারা দেখছেন তারা সবাই পজেটিভি মন্তব্য দিচ্ছেন। এতোদিন ছবিটির প্রচারণা আমি করছি এখন যারা দেখছেন তারাও ছবিটির প্রচারণা চালাচ্ছেন। বোঝতেই পারছেন দর্শক সাড়া কেমন পাচ্ছি।’

ছবির ব্যবসা নিয়ে নিয়ে জয়া বলেন, শুধু বলবো দর্শক ছবিটি ভালো ভাবেই নিচ্ছেন। আপাতত ব্যবসা নিয়ে কিছু বলতে চাচ্ছি না। সময় হলে সবই জানাবো।

ছবিটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী আর আর রানু চরিত্রে জয়া আহসান। এছাড়াও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১