শিরোনাম

৫৪৫টি ইয়াবা ট্যাবলেট সহ

দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিজয়নগর প্রতিনিধি | বুধবার, ০৮ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 110 বার

দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সদর ও বিজয়নগর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৫৪৫টি ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-১৪ (র‌্যাব) এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (৭জানুয়ারি ২০২০) বিকেল আড়াইটা থেকে চারটার পর্যন্ত দুই উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বিজয়নগর উপজেলার শ্রীপুর গ্রামের শিপন মিয়া (৪০) ও সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের রাকিব উদ্দিন-(৩৪)। র‌্যাব সূত্র জানা গেছে, কিছু মাদক ব্যবসায়ী নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে।


গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক মঙ্গলবার আড়াইটার দিকে বিজয়নগর উপজেলার চম্পকনগর বাজারস্থ সেতুর উত্তরপার্শ্বে অভিযান চালায়। এ সময় শিপনকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরে শিপনের শরীর তল্লাশী করে ৪৪০টি ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৭৯০টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা। পরে বিকেল চারটার দিকে সদর উপজেলার চিনাইর বাজার এলাকায় অভিযান চালিয়ে রাকিবকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১০৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর ও বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথ জানান, উদ্ধারকৃত আলামতের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ১৮ হাজার টাকা। আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১