শিরোনাম

দুই দিনে ব্রাহ্মণবাড়িয়ার ১০ জন বিএনপির মনোনয়ন ফরম নিলেন

| বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 510 বার

দুই দিনে ব্রাহ্মণবাড়িয়ার ১০ জন বিএনপির মনোনয়ন ফরম নিলেন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টসহ ২০ দলীয় জোট অংশ নেয়ার ঘোষণা দেওয়ার পর দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন পেতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সবকটি আসনের দলীয় সম্ভাব্য প্রার্থীরা দৌড় ঝাঁপ শুরু করেছেন। বিএনপি দলীয় মনোনয়ন ফরম বিক্রির দুই দিনে কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন আসনের ১০ জন মনোনয়ন প্রত্যাশী।

গত সোমবার দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ব্রাহ্মণবাড়িয়া-১ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট শিল্পপতি এস. এ. কে একরামুজ্জামান সুখন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের জন্য সরাইল উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুর রহমান, আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এস এন তরুণ দে, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে জন্য সাবেক সংসদ সদস্য ও বিএনপির উপদেষ্টা কাউন্সিলের সদস্য মুশফিকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের জন্য কেন্দ্রীয় কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক তকদির হোসেন মো. জসিম ও ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের জন্য বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট রফিক শিকদার।


ফরম বিক্রির দ্বিতীয় দিন ১৩ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনে বিএনপি’র মনোনয়ন ফরম ক্রয় করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট শিল্পপতি এস. এ. কে একরামুজ্জামান সুখন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি নাছির উদ্দিন হাজারী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাভেদ হাসান স্বাধীন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শেখ মোহাম্মদ শামীম।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১