শিরোনাম

দলের মধ্যে বিভেদ ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে ছাড় দেয়া হবে না : মোকতাদির চৌধুরী এম.পি

নাসিরনগর প্রতিনিধি : | সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 197 বার

দলের মধ্যে বিভেদ ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে ছাড় দেয়া হবে না : মোকতাদির চৌধুরী এম.পি

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগ সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। উপ-নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করতে হবে। দলের মধ্যে বিভেদ ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে ছাড় দেয়া হবে না।

স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অসিম পালের সভাপতিত্বে আজ সোমবার (২২.০১.২০১৮) সকালে নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শেষে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, আপনাদের সকলকে সরকার, দেশ ও জনগণের স্বার্থ রক্ষায় সর্বদা সচেষ্ট থাকতে হবে। আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নতুন কমিটি গঠন করে তা শক্তিশালী ও মজবুত ভাবে আগামীদিনে কার্যকরী ভূমিকা রাখার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী দলকে সুসংগঠিত করে সকল নেতা কর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হতে হবে।

নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান আল-মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, সাংগঠণিক সম্পাদক শাহ আলম, জেলা আওয়ামীলীগ নেতা হাজী মাহমুদুল হক ভূঁইয়া, জেলা যুবলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মশিউর রহমান লিটন, জেলা সে¦চ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ লোকমান হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি অ্যাডভোকেট মাসুম বিল্লাহসহ জেলা নেতৃবৃন্দ।

সভায় বক্তব্য রাখেন সাবেক সাংসদ এস.এম সাফি মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব, যুক্তরাজ্য আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ এহসান, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সহ-সভাপতি কে এম আলমগীর, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক আইরিন পারভীন, কেন্দ্রীয় যুব মহিলালীগের শিক্ষা গবেষণা বিষয়ক সম্পাদক এমবি কানিজ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী, সাবেক সাংগঠণিক সম্পাদক আদেশ চন্দ্র দেব, পূর্বভাগ ইউনিয়ন যুবলীগ আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাসিরউদ্দিন রানা প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১