শিরোনাম

আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলন ও সদস্য সংগ্রহ অভিযানে

দলীয় শৃঙ্খলা ভঙ্গ কারীদের মনোনয়ন দেওয়া হবে না : আল মামুন সরকার

আশুগঞ্জ প্রতিনিধি : | রবিবার, ০৩ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 147 বার

দলীয় শৃঙ্খলা ভঙ্গ কারীদের মনোনয়ন দেওয়া হবে না : আল মামুন সরকার

ছফিউল্লাহ-আবু নাছেরের কমিটি আশুগঞ্জ উপজেলার বৈধ কমিটি। যারা এই কমিটি নিয়ে ষড়যন্ত্র করে তাদেরকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার। তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ কারীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না। আমাদের দলে কোন রাজাকার, রাজাকার সন্তান, জামায়েত ও দেশ বিরোধীদের নেওয়া হবে না।

হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সদস্য সংগ্রহের অভিযানের উদ্বোধন করেন ফজিলাতুন্নেছা বাপ্পী এম.পি।


উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, আশুগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাটি, আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসন থেকে নৌকার বিকল্প হতে পারে না। আগামী সংসদ নির্বাচনে নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে।

সদস্য সংগ্রহ ও প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মঈন উদ্দিন মঈন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত।

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু নাছের আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপহেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা মকবুল, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোবারক আলী চৌধুরী, হেবজুল বারি, হাজী সাঈদুর নহমান, জিয়াউল করিম খাঁন সাজু, নাছির মিয়া, মুন্সি মিজানুর রহমান সিদ্দিকী, মোশারফ হোসেন মুন্সি, গিয়াস উদ্দিন বাদল, এইচ এম তোফায়েল আলী রুবেল, মুনির শিকদার, আশুগঞ্জ পাওয়ার পাওয়ার স্টেশনের শ্রমীক কর্মচারী ইউনিয়নের নেতা ফারুক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর, চরচারতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব খান, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম, আড়াইসিধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মিয়া, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মোর্শেদ মাষ্টার, শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ উদ্দিন, তারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস হাসান, তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, বন্দর আওয়ামী লীগের সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক জৌসনা চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা ইলিয়াস আলী, আতাউর রহমান কবীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনিসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

০২ ডিসেম্বর থেকে শুরু হয়ে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে আশুগঞ্জ উপজেলার সদস্য সংগ্রহ অভিযান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১