শিরোনাম

দলীয় শৃংখলাভঙ্গের অভিযোগ

দলীয় শৃংখলাভঙ্গের অভিযোগে আখাউড়ায় আওয়ামীলীগ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

আখাউড়া প্রতিনিধি : | রবিবার, ১৮ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 132 বার

দলীয় শৃংখলাভঙ্গের অভিযোগে আখাউড়ায় আওয়ামীলীগ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

দলীয় শৃংখলাভঙ্গের অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকি ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করে আওয়ামী লীগ। অনুষ্ঠান শুরুর আগে থেকেই উপস্থিত ছিলেন উপজেলার মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন। এ অবস্থায় তাঁর উপস্থিতি নিয়ে কানাঘুষা শুরু হয়। এক পর্যায়ে মনির হোসেনের বিরুদ্ধে দলের শৃংখলাবিরোধী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ এনে কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করা হয়। কিন্তু তিনি না যাওয়ায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভূঁইয়া, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল সহ আরো অনেকে কার্যালয় থেকে বেরিয়ে যান। এ সময় কার্যালয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে কয়েকজন এসে মনির হোসেনকে বের করতে উদ্যত হন। এ নিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে মনির হোসেন লাঞ্ছনার শিকার হন। পুলিশ এসে তাকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেন।


এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন সাংবাদিকদেরকে বলেন, ‘কি কারণে আমার উপর কয়েকজন এভাবে চড়াও হয়েছে তা আমি বুঝতে পারছি না। আমি মন্ত্রীর (স্থানীয় সংসদ সদস্য) সাথে নেই বলা হচ্ছে। কিন্তু এ কথাটি আদৌ সত্য নয়।’

এ ব্যাপারে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, দলীয় এ বিষয়টি নিয়ে আলোচনা চলছে। ঘটনার পরও সুন্দরভাবে অনুষ্ঠান শেষ হয় বলে দাবি করেন তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১