শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু

দলীয় মনোনয়ন ফরম কিনলেন বর্তমান মেয়র মিসেস নায়ার কবির

| মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 159 বার

দলীয় মনোনয়ন ফরম কিনলেন বর্তমান মেয়র মিসেস নায়ার কবির

পৌরসভার নির্বাচনের তফসিল এখনো ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ১৭ জন নেতা।

মঙ্গলবার (১লা ডিসেম্বর, ২০২০) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন।


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন ও জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়), সৈয়দ মিজানুর রেজা, জাহাঙ্গীর আলম, প্রয়াত নেতা মাহবুবুল হুদার পরিবারের পক্ষে আবেদুল হুদা।

আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মোঃ সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম খাঁন ও মোহাম্মদ আলী ভূঁইয়া।

কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ ও আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল। (বুধবার) ও মনোনয়ন ফরম বিক্রি করা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। বুধবারও ফরম বিতরণ করা হবে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

এদিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির মনোনয়ন ফরম সংগ্রহকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ মোঃ মহসিন, জেলা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ফারুক মিয়া, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সহ দেওয়ান আবিদুর রহমান, শহর আওয়ামী লীগ নেতা শফিক মিয়া, আশিকুল ইসলাম পাঠান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক সেক্রেটারী এড. মেজবাহ উদ্দিন ইকু, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. কামরুজ্জামান অপুসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় পৌর মেয়র মিসেস নায়ার কবির বলেন, সকলের সহযোগিতা পেলে পৌর এলাকার উন্নয়ন ও পৌর নাগরিকদের সেবক হিসেবে কাজ করতে চাই। (প্রেস বিজ্ঞপ্তি)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১