শিরোনাম

দলীয় মনোনয়ন পেতে প্রার্থীদের লবিং : ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে চলাচ্ছেন প্রচার-প্রচারণা

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 429 বার

দলীয় মনোনয়ন পেতে প্রার্থীদের লবিং : ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে চলাচ্ছেন প্রচার-প্রচারণা

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হকের মৃত্যুতে শূন্য হওয়া ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে উপ-নির্বাচনের দিনক্ষণ ঠিক না হলেও বসে নেই সম্ভাব্য প্রার্থীরা। দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের নেতা-কর্মীরা কেন্দ্রে লবিং চালিয়ে যাচ্ছেন।
জনসমর্থন আদায়ের লক্ষ্যে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে দোয়া চেয়ে চালোনো হচ্ছে ব্যাপক প্রচার-প্রচারণা। নির্বাচন কমিশন কিংবা দলীয় কোনো নির্দেশনা আনুষ্ঠানিকভাবে না হলেও বসে নেই সম্ভাব্য প্রার্থীরা। উপ-নির্বাচন নিয়ে এখন সবাই সরব। ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সচেতন ভোটাররা মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হকের মতো যোগ্য একজন কাণ্ডারিকে খুঁজছেন।
ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীর তালিকায় দলীয় নেতা-কর্মী ও ভোটারদের আলোচনায় আছেন- প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মীনি দিলশাদ আরা বেগম চিনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এমএ করিম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ এহসান। সাবেক সংসদ সদস্য সাফি মাহমুদও লোকমুখে আলোচিত হচ্ছে। তবে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ এ কে একরামুজ্জামান নির্বাচন করবেন কি না তা নিয়েও আছে আলোচনা। এ ছাড়া মাঠে রয়েছেন জাতীয় কৃষক পার্টির নির্বাহী কমিটির সদস্য শাহানুল করিম (সেলিম)।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে- ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে মোট ভোটার ২,০৭,৯৯৭। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ১ লাখ ৬ হাজার ৮৮৭ জন ও নারী ভোটার ১ লাখ ১ হাজার ১১০ জন।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ ডিসেম্বর আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ছায়েদুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১