শিরোনাম

মাদক সেবনে বাধা দেয়ায় মাদক ব্যবসায়ীর হাত ধরে ঘর ছেড়েছে গৃহবধূ

বিশেষ প্রতিনিধি : | শনিবার, ০৯ জুন ২০১৮ | পড়া হয়েছে 131 বার

মাদক সেবনে বাধা দেয়ায় মাদক ব্যবসায়ীর হাত ধরে ঘর ছেড়েছে গৃহবধূ

সাভারে মাদক সেবনে বাধা দেয়ায় এবার এক মাদক ব্যবসায়ীর হাত ধরে ঘর ছেড়েছে শরিফা আক্তার নামের এক গৃহবধূ। সে স্থানীয় ব্যবসায়ী রাজ্জাক সিকদারের স্ত্রী। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সাভার পৌর এলাকার ডগরমোড়া মহল্লায় চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে।


এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী রাজ্জাক সিকদার সাভার ও আশুলিয়া থানায় শুক্রবার (০৮.০৬.২০১৮) পৃথক দু’টি অভিযোগ দিলে পুলিশ তা সাধারণ ডায়েরি করে মামলা তদন্ত করছে।

রাজ্জাক সিকদার অভিযোগ করে বলেন, আমার দ্বিতীয় স্ত্রী ছিল শরিফা আক্তার মানিকগঞ্জের সিংগাইর থানাধীন আজিমপুর গ্রামের ফেলু ফকিরের মেয়ে। প্রায় ১১ বছর আগে তাদের বিয়ে হয়। শরিফুল নামের তাদের ১০ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।

তিনি বলেন, সাভার পৌর এলাকার ডগরমোড়ার ভাড়া বাড়িতে মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেন মিন্টু সাবলেট হিসেবে তার বাড়িতে বসবাসের সুযোগ নিয়ে আমার স্ত্রী শরিফা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে পরে জানতে পারি যে, সে ফরহাদের সাথে বসে ইয়াবা সেবন করে। আমি এর প্রতিবাদ করে স্ত্রীকে সাবধান করে ফরহাদকে এলাকা ছেড়ে চলে যেতে বলি এবং এরপরও মাদক সেবন করলে তাদের দু’জনকে আইনের আওতায় আনার হুমকি দেই। অবস্থা বেগতিক দেখে কাউকে কিছু না বলে আমার স্ত্রী বৃহস্পতিবার রাতে মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেন মিন্টুর হাত ধরে পালিয়ে যায়। এ সময় সে আমার বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ঘরের মূল্যবান মালামালও নিয়ে যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১