শিরোনাম

দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে মোকতাদির চৌধুরি এম.পি

আমার কাছে দাবি করার প্রয়োজন নেই

| শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 234 বার

আমার কাছে দাবি করার প্রয়োজন নেই

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, আওয়ামী লীগ জনগণের সম্পদ। আওয়ামী লীগ ব্রাহ্মণবাড়িয়াকে যখন কাছে টেনে নিয়েছে, তখন ব্রাহ্মণবাড়িয়াতে কোনো দারিদ্র্য থাকবে না। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল।

আজ শুক্রবার (০৯.০২.২০১৮) বিকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে সদর উপজেলা রিসোর্স সেন্টারের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, বিএনপি ক্ষমতায় ফিরলে বাংলাদেশ ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসের দেশ’ হবে। আর আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে, দেশ এখন উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, আমার কাছে দাবি করার প্রয়োজন নেই। আমি জানি কীভাবে ব্রাহ্মণবাড়িয়াবাসির উন্নয়ন করতে হয়। আগামীতেও ব্রাহ্মণবাড়িয়ার মানুষের সার্বিক উন্নয়নের জন্য যা যা করণীয়, আমরা তা করে যাব। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আবারো জনগণের সেবা করার সুযোগ দেওয়ার আহবান জানান। ভিত্তিপ্রস্তর স্থাপন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ এমরানুর রেজা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরি মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন, শহর আওয়ামী লীগের সভাপতি হাজী মুসলিম মিয়া, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ আকন্দ সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, শিক্ষক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১