শিরোনাম

বসতঘরে তালা ঝুলিয়ে দিয়েছে সন্ত্রাসীরা

থলিয়ারায় প্রতিপক্ষের হামলায় আহত ১০

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 94 বার

থলিয়ারায় প্রতিপক্ষের হামলায় আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর থলিয়ারা গ্রামে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। ঐ সময় বসতঘর ঘর ভাংচুর, টাকা এবং স্বর্ণালংকার লুট করার পর বসত ঘর থেকে পরিবারের লোকজন বের করে তালা ঝুলিয়ে দিয়েছে সন্ত্রাসীরা। গত ০৯ নভেম্বর শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বিবরণে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের থলিয়ারা গ্রামের কালা গাজি মুন্সী বাড়ির গাজি আব্দুল মজিদের সাথে একইবাড়ির গাজি জাহাঙ্গীরের দীর্ঘ দিন যাবত বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলছে। এরই জের ধরে গাজি জাহাঙ্গীরের নেতৃত্বে পূর্ব পরিকল্পনা অনুসারে গত শুক্রবার দিবাগত রাত ১০ টায় ২০/২৫জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ গাজী আব্দুল মজিদের বাড়ি ঘরে হামলা চালায়। ঐ সময় পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিল। গাজি জাহাঙ্গীরের নেতৃত্বাধীন সস্ত্রাসীাদের হামলায় গাজি রতন, গাজি আব্দুর রহিম, গাজি রাশিক, গাজি আব্দুল মজিদ, শারমীন আক্তার (১৯), রোজিনা আক্তার (২০), শিশু আদিলসহ কমপক্ষে ১০জন আহত হয়। আহতদের মধ্যে ৪জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


ভর্তিকৃতদের মধ্যে গাজি রবিন ও গাজি রহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। হামলাকারীরা ঘরে রক্ষিত টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন দামি আসবাবপত্র লুট করে এবং অন্যান্য আসবাবপত্র বাইরে ফেলে দিয়ে ঘরে তালা ঝুলিয়ে দেয়। এ ঘটনার পর আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসার পথে বিরাসার নামক স্থানে ফের হামলা চালায়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০