শিরোনাম

বিজয়নগরে করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও প্রতিরোধ কমিটির সভায় মোকতাদির চৌধুরী এমপি

ত্রান নিয়ে কোন অনিয়ম বরদাসত করা হবেনা

বিজয়নগর প্রতিনিধি | মঙ্গলবার, ০৫ মে ২০২০ | পড়া হয়েছে 196 বার

ত্রান নিয়ে কোন অনিয়ম বরদাসত করা হবেনা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বৈশ্বিক করোনাভাইরাস প্রতিরোধের সার্বিক পরিস্থিতি নিয়ে বিজয়নগর উপজেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও প্রতিরোধ কমিটি এবং জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান ওরফে নাছিমা মুকাই আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান দীপক চৌধুরী বাপ্পী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা দোলোয়ার হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা নিরূপা ভৌমিক, ইউপি চেয়ারম্যান শামীউল হক চৌধুরী, জিয়াউল হক বকুল, আবুল কালাম আজাদ, সারোয়ার রহমান ভূইয়া, হামিদুল হক, বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার নিরলসভাবে কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষনিকভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। তিনি বলেন, ভয় বা আতঙ্ক নয়, সচেতনতার মাধ্যমে করোনাকে প্রতিরোধ করতে হবে। আমাদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তিনি বলেন, কর্মহীন ও অসহায় মানুষ যাতে করোনা পরিস্থিতিতে কষ্ট না করেন সে জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। ১০ টাকা কেজি দরে চাল দেয়া হচ্ছে। তিনি করোনার বর্তমান প্রেক্ষাপট তুলে ধরে বলেন, যাদেরকে ত্রাণ দেয়া হবে তারা যেন সঠিক লোক হয় সেটা নিশ্চিত করতে হবে। সরকারি ত্রান নিয়ে কোন অনিয়ম বরদাসত করা হবেনা। তিনি বলেন, চাল চোর, রিলিফ চোর ও রেশন চোরদের ব্যাপারে সকলকে সর্তক থাকতে হবে। কেউ যদি চাল চুরির জন্য অভিযুক্ত হন তাহলে তাকে ছাড় দেয়া হবে না। সে যদি জনপ্রতিনিধি হয় বা আমাদের দলীয় লোক হয়, আমরা কাউকে ছাড় দেব না।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০