শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে মোকতাদির চৌধুরী এমপি

তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে আমরা কাজ করছি

স্টাফ রিপোর্টার | সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 477 বার

তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে আমরা কাজ করছি

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসরকারি বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমানে সারাদেশে ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী যে অভিযান চলছে তাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের পূর্ণ সমর্থন রয়েছে। তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।

তিনি গত সোমবার বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আমরা তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে কাজ করছি। তিনি বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে যারা কমিটিতে থেকে নৌকা মার্কার বিরোধীতা করেছেন, তাদেরকে এবার সম্মেলনে কোন পদ-পদবী দেয়া হবেনা। তিনি বলেন, যারা নৌকা মার্কার পক্ষে আছেন, আমি তাদের পাশে আছি, আর যারা কমিটিতে থেকে নৌকা মার্কার বিরোধীতা করেছেন তারা দলের যত বড় নেতাই হন না কেন, যত জনপ্রিয় নেতাই হন না কেন তাদেরকে দলীয় কোন পদ পদবী দেয়া হবে না। তিনি বলেন, যারা গত উপজেলা পরিষদ নির্বাচনে দলে থেকে দলীয় প্রার্থীর ও নৌকা মার্কার বিরোধীতা করেছিলেন তাদেরকে আমরা চিহ্নিত করতে পেরেছি। আমাদের কাছে কেন্দ্রওয়ারি তালিকা আছে। যারা জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধীতা করেছেন তাদেরকেও আমরা চিহ্নিত করতে পেরেছি। তিনি দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে আহবান জানান।


সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া।
সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূইয়া। শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মাহবুবুল আলম খোকন, শাহআলম সরকার, অর্থ বিষয়ক সম্পাদক হাজী মোঃ মহসিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

এদিকে সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৫জন। এরা হলেন, সভাপতি পদে সদর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া এবং জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া।
সাধারণ সম্পাদক পদের প্রার্থীরা হলেন, সদর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এবং সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর বিআরডিবির সাবেক চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১