শিরোনাম

অ্যাডঃ আলী আজম ভূইয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় আল-মামুন সরকার

তিনি একজন সৎ ও সাহসী মানুষ ছিলেন

স্টাফ রিপোর্টার : | শনিবার, ২৪ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 279 বার

তিনি একজন সৎ ও সাহসী মানুষ ছিলেন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, অ্যাডঃ আলী আজম ভূঁইয়া ছিলেন, একজন সৎ ও সাহসী মানুষ। দুর্দিনে তিনি শক্ত হাতে আওয়ামীলীগকে পরিচালনা করেছিলেন।

তিনি আজ ২৪ নভেম্বর শনিবার বিকেলে হালদারপাড়ায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি অ্যাডঃ আলী আজম ভূইয়ার ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহামদ ইয়াছিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার আরো বলেন, অ্যাডঃ আলী আজম ভূইয়া ছিলেন, একজন প্রকৃত দেশপ্রেমিক। মুক্তিযুদ্ধে তাঁর অবদান জাতি চীরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

আল-মামুন সরকার বলেন,অ্যাডঃ আলী আজম ভূইয়া ছিলেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি ছিলেন গণ-মানুষের নেতা, সারা জীবন তিনি মানুষের জন্য কাজ করে গেছেন।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অ্যাডঃ হামিদুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, জাতীয় পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মাহাবুবুল আলম খোকন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ্ব মোঃ শাহআলম, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ ফারুক মিয়া, মাহমুদুর রহমান জগলু, মোঃ জায়েদুল হক, কাচন মিয়া, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবদুল মালেক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডঃ লোকমান হোসেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, পৌর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আবদুল্লাহ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০