শিরোনাম

তিনজন কণ্ঠশিল্পী ধানের শীষের প্রতীক নিয়ে ভোটে অংশ নিতে চান

বিনোদন ডেস্ক : | সোমবার, ১২ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 210 বার

তিনজন কণ্ঠশিল্পী ধানের শীষের প্রতীক নিয়ে ভোটে অংশ নিতে চান

ধানের শীষের প্রতীক নিয়ে নির্বাচন করতে মনোনয়নপত্র কিনেছেন ৩জন জনপ্রিয় কণ্ঠশিল্পী।

এদের মধ্যে কণ্ঠশিল্পী বেবি নাজনীন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ), কনক চাঁপা সিরাজগঞ্জ-১ ও মনির খান ঝিনাইদহ-৩ আসনে নির্বাচন করতে চান।


নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) থেকে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী বেবি নাজনীন। দুপুর ১টা ১৫ মিনিটে তিনি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করে বেবি নাজনীন বলেন, আমি নীলফামারী-৪ আসনের এলাকার মানুষের জন্য আগে থেকে কাজ করে যাচ্ছি। আমার জন্মস্থান সৈয়দপুরে, আমি এলাকার মানুষের পাশে থাকতে এই নির্বাচনে অংশ নিবো। দল আমাকে মনোনয়ন দিলে আমি এই আসনটিতে জয়লাভ করে আমাদের মা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিবো।

তিনি আরো বলেন, এই নির্বাচনে অংশ নিচ্ছি আমাদের মা খালেদা জিয়ার মুক্তির দাবিতে।

সিরাজগঞ্জ-১ আসন থেকে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী কনক চাঁপা। দুপুর দেড়টায় তিনি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ঝিনাইদহ-৩ আসনে নির্বাচন করতে ধানের শীষের মনোনয়নপত্র কিনেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

আজ ১২ নভেম্বর সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে তিনি এ মনোনয়নপত্র কেনেন।

উল্লেখ্য, আজ ১২ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মনোনয়ন ফরম কেনার মাধ্যমেই বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু হয়।

এর মধ্যে দুপুর ১টা পর্যন্ত এক হাজার মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। বিএনপির কেন্দ্রীয় দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।

মনোনয়ন ফরম বিক্রি উপলক্ষে আজ সোমবার সকাল থেকেই নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা ভিড় করছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১