শিরোনাম

তাসকিন জাদুতে চিটাগং ভাইকিংসের প্রথম জয়

স্পোর্টস ডেস্ক : | বুধবার, ০৮ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 164 বার

তাসকিন জাদুতে চিটাগং ভাইকিংসের প্রথম জয়

একটা ওভারেই পাল্টে গেল ম্যাচের চিত্র। যখন ১৩তম ওভারের শেষ ৩ বলে ম্যাচের লাগাম চলে আসে চিটাগং ভাইকিংসের হাতে। তাসকিন আহমেদের জাদুকরী বোলিংয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি নিয়েও মাঠ ছেড়েছে ভাইকিংস। রংপুর রাইডার্সকে ১১ রানে হারিয়ে পেয়েছে তারা চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম জয়। লুক রনকির ঝোড়ো হাফসেঞ্চুরিতে (৩৫ বলে ৭৮) ভাইকিংস ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে করে ১৬৬ রান। জবাবে ম্যাচসেরার পুরস্কার জেতা তাসকিনের বোলিং তোপে ৮ উইকেটে ১৫৫ রান পর্যন্ত যেতে পেরেছে রংপুর।

জনসন চার্লস (১) শুরুতেই আউট হয়ে গেলে চাপে পড়ে যায় রংপুর। জিয়াউর রহমান (৪ বলে ১১) ও মোহাম্মদ মিথুন (১৫ বলে ২৩) ঝোড়ো ব্যাটিংয়ে আশা জাগিয়েও পারেননি। এমন শুরুর পরও রবি বোপারা ও শাহরিয়ার নাফীসের ব্যাটে জয়ের পথেই এগোচ্ছিল রংপুর। কিন্তু ১৩তম ওভারে তাসকিন পাল্টে দিলেন হিসাব। দুর্দান্ত ইয়র্কারে নাফীসকে (২৬) বোল্ড করার পরের বলেই সলিমুল্লাহ শেনওয়ারিকে প্যাভিলিয়নে ফেরান শূন্য রানে। পরের বলে আবার রান আউটে ফেরান এই পেসার ৩৮ রান করা বোপারাকে।


৩ বলে ৩ উইকেট হারিয়ে জয়ের পথ থেকে তখনই ছিটকে যায় রংপুর। শেষ পর্যন্ত পারেনি তারা। থিসারা পেরেরা (১১), মাশরাফি বিন মুর্তজা (১৩), লাসিথ মালিঙ্গা (১৪*) ও সোহাগ গাজী (১১*) চেষ্টা করেও হয়েছেন ব্যর্থ।

ম্যাচসেরার পুরস্কার জেতা তাসকিন ৩১ রানে পেয়েছেন ৩ উইকেট। আর লুইস রিস নিয়েছেন দুটি উইকেট।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১