শিরোনাম

তালের বীজ বিতরণ ও রোপন কর্মসূচীর উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এম.পি

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২২ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 128 বার

তালের বীজ বিতরণ ও রোপন কর্মসূচীর উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, চলতি বছর দেশে বজ্রপাতে মৃত্যু হয়েছে সবচেয়ে বেশি। সে চিন্তা করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে তালের চারা রোপণের নির্দেশনা দিয়েছেন।

তিনি মঙ্গলবার সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজ প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বজ্রপাত প্রতিরোধে তালের বীজ রোপন কর্মসূচী বাস্তবায়ন লক্ষ্যে দূযোগ্য ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দূযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক কাবিটা/ টি. আর/ ইজিপিপি রাস্তায় তালের বীজ বিতরণ ও রোপন কর্মসূচীর উদ্বোধনকালে একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম ভূইয়া, সদর বিআরডিবি’র চেয়ারম্যান এম এ এইচ মাহবুব আলম, মাছিহাতা ইউপি চেয়ারম্যান মোঃ আলামিনুল ইসলাম পাভেল, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের শিক্ষক/ শিক্ষার্থী।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১