শিরোনাম

তালশহর কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের পক্ষে অবসর প্রাপ্ত শিক্ষকগণের সম্মাননা প্রদান

আশুগঞ্জ প্রতিনিধি : | রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 140 বার

তালশহর কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের পক্ষে অবসর প্রাপ্ত শিক্ষকগণের সম্মাননা প্রদান

আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদ্যাপন উপলক্ষে, তালশহর কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, তালশহর এ এ আই উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষকদেরকে সম্মাননা প্রদান প্রদান অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন ফিরোজ মিয়া ডিগ্রী কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান খন্দকার মামুন অর রশিদ। বিশেষ অতিথি ছিলেন ফিরোজ মিয়া কলেজের অর্থনীতি বিষয়ের প্রভাষক ও কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাফায়েত জামিল কাজল, ইংরেজী বিষয়ের ত্রভাষক এম এ হানিফ, হিসাব বিজ্ঞান বিষয়ের প্রভাষক মোশাররফ হোসেন বাবুল, কসবা কৃষি ব্যাংক শাখার ম্যানেজার খন্দকার নাহিদ, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম ও তালশহর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মুসলিম উদ্দিন, মোঃ কামাল প্রমুখ।

সম্মাননা প্রাপ্ত শিক্ষকগণ হলো মোঃ আবুল হাসান (মরনোত্তর) মোঃ আবু তৈয়ব (মরনোত্তর) মোঃ মুসসদুর রহমান (মরনোত্তর) মোঃ আব্দুর, রাজ্জাক (মরনোত্তর) সাবেক প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম, আলী আফজাল, মোহাম্মদ আলী মোল্লা, আব্দুর জাহের ও মোঃ সেলিম। মরনোত্তর সম্মাননা প্রাপ্ত শিক্ষকদের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তাদের স্বজনরা। আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন উপলক্ষে কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদ তালশহর উচ্চ বিদ্যালয় ও তালশহর করিমিয়া ফাজিল মাদ্রাসার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের মাঝে মেধা পুরস্কার প্রদান করে।


সংগঠনের সভাপতি শাফায়েত জামিল বলেন, তালশহরের মাটি আজ ধন্য কারণ আমরা আজ আমাদের আলোকিত শিক্ষকগণকে শতসীমাবদ্ধতার মধ্যে কিছুটা হলেও সম্মাননা প্রদান করতে স্বক্ষম হয়েছি। শিক্ষকদের ঋণ শোধ করার মতো না। তারপর ও এ সংসদের বর্তমান ও প্রাক্তন ছাত্র ছাত্রীদের দ্বারা আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে শ্রদ্ধেয় শিক্ষকগণ কষ্ট করে অনুষ্ঠানে যোগদান করে আমাদেরকে ধন্য করেছেন। আমরা তালশহরবাসী, স্যারদের কাছে চির কৃতজ্ঞ। সংসদের বর্তমান সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম বিদ্যুৎ অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সকলেই প্রাপ্ত শিক্ষকগণের সরাসরি ছাত্র হওয়ায় তারা তাদের বক্তব্যে শিক্ষকগণের উজ্জল পাঠদান শৈলী তুলে ধরেন। সম্মাননা প্রাপ্ত শিক্ষকগণের মধ্যে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন মোঃ তাজুল ইসলাম এবং মোহাম্মদ আলী মোল্লা। তারা বলেন, এ সম্মাননা তাদের শিক্ষকতা জীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১